২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • অনলাইন সম্পাদক পরিষদের মতবিনিময় সভা




  • অনলাইন সম্পাদক পরিষদের মতবিনিময় সভা

    ডেস্ক রিপোর্ট: অনলাইন মিডিয়াকে শক্তিশালী ও সম্পাদকদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে অনলাইন এডিটরস কাউন্সিলের মতবিনিময় সভা ১৩সেপ্টেম্বর শুক্রবার বিকালে বারিধারস্থ কার্যালয়ে উৎসব মূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

    প্রথমে কোরআন তেলাওয়াত এর মাধ্যমে সভা শুরু করা হয়।

    বাংলাদেশ মিরর এর সম্পাদক ও প্রকাশক আহাদ চৌধুরী তুহিনের সভাপতিত্বে সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বার্তা বাজার এর সম্পাদক ও প্রকাশক ও অনলাইন এডিটর কাউন্সিলের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইনজীবী এডঃ ফারুক আহমেদ ও পিপলস নিউজ টুয়েন্টি ফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক নাজমা সুলতানা নীলা।

    সভায় আবুল কালাম আজাদ বলেন অনলাইন এডিটর কাউন্সিলের মাধ্যমে দেশের সকল অনলাইন সম্পাদকদের ঐক্য বদ্ধ করার লক্ষে গঠন করা হয়। এর মাধ্যমে অনলাইন নিউজ পোর্টাল মালিকদের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন করা যায় ও সম্পাদকদের নানা ধরনের সমস্যা সমাধান করার লক্ষে কাজ করবে।

    মোক্তাদুল পালোয়ান‘র সঞ্চালনায় সম্পাদকদের মধ্যে উপস্থিত ছিলেন কবির নেওয়াজ রাজ, আল আমিন শাহরিয়ার, ডিএস দিলসান, ডা: অশোক, মো: আলী হোসেন, তুহিন, মো: নিরব, আ: রব, মোক্তাদুল পালোয়ান, ফরহাদ জাহান, এম হানিফ, শাহিন আলম মাকসুদ, টি এম তুহিন, অরিন্দম হালদার, মোঃ রেজোয়ান ইসলাম, মো: মোস্তফা খান, নাছির উদ্দিন পাটোয়ারী, মো: আব্দুর রহমান, এসএম উজ্জল হোসেন প্রমুখ।

    এস রহমান/জনশক্তি

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন