২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে নূরুন্নবী চৌধুরী শাওন

একেএম গিয়াসউদ্দিন,বিশেষ প্রতিনিধি: ভোলার লালমোহন পৌরসভার বিভিন্ন সড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে অংশ গ্রহণ করেছেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

শনিবার সকাল থেকে পৌর শহরের উত্তর বাজার, মধ্য বাজার ও সদর রোডে অবস্থানরত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন তিনি। এ সময় এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, লালমোহন পৌরসভায় কোন অনিয়ম হতে দেব না। আমার এ লড়াই অব্যাহত থাকবে। পরিবর্তনই আমার অঙ্গীকার। সড়কের উপর অবৈধ স্থাপনা বসিয়ে সাধারণ মানুষের পথ চলা বন্ধ করা যাবে না। সে যতো বড় নেতাই হোক না কেন?

তিনি আরও বলেন, বর্তমান সরকার অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে প্রশাসনকে কঠোর নির্দেশ দিয়েছেন। প্রশাসন নিয়ম অনুযায়ী অবৈধ স্থাপনা উচ্ছেদে তাদের কাজ পরিচালনা করবে। আগামী ৭ দিনের মধ্যে যে যার অবস্থান থেকে অবৈধ স্থাপনা সরিয়ে নিতে ব্যবসায়ীদের নির্দেশ দিয়েছেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

এ সময় লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপেজলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর, পৌরসভার কাউন্সিলরবৃন্দ, আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এস রহমান/জনশক্তি

আরও পড়ুন