১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল মৎস্য সপ্তাহ উপলক্ষে সিঙ্গাইরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

অসহায় বৃদ্ধা নারীর প্রতি ওসির মহানুভবতা

মোবারক হোসেন:

মোবারক হোসেন:

কৈকি রানীর বয়স ৭০ ছুঁইছুঁই। বাড়ি মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার দক্ষিন জামশা গ্রামে। স্বামী সন্তান কেউ নাই তার। দেখভাল করার মতো নেই কোনো স্বজনও। বসবাসের ঘরটিও জরাজীর্ণ। চেয়ে চিন্তে কোনো রকম মানবেতর জীবন যাপন করলেও করোনাকালে আরও অসহায় হয়ে পড়েন তিনি।

বৃহস্পতিবার (১৯ আগষ্ট) সকালে বিষয়টি জানার পর মনে দাগ কাটে থানার পুলিশ পরিদর্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্লার। এক মুহুর্ত দেরি না করে উপপরির্দশক(এসঅই) মোহাম্মদ জহিরুল হকের মাধ্যমে ওই বৃদ্ধার জন্য নগদ টাকা, খাদ্যসামগ্রী ও শাড়ি কাপড় উপহার পাঠান তিনি। হঠাৎ ওসির উপহারসামাগ্রী পেয়ে ভীষণ খুশি হন বৃদ্ধা কৈকি রানী। এক পর্যায়ে কেঁদে ফেলেন তিনি। প্রাণ ভরে দোয়া করেন ওসি সফিকুল ইসলাম মোল্লার জন্য।

থানার পুলিশ পরিদর্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্লা বলেন, অসহায় সংখ্যালঘু বৃদ্ধা কৈকি রানীর দু:খদুর্দশার কথা শুনে মনে দাগ কাটে। সামাজিক দায়বদ্ধতা থেকে অসহায় এই নারীর জন্য কিছু করার প্রয়োজনীয়তা অনুভব করি। তাৎক্ষণিক ভাবে পুলিশ সুপার গোলাম আজাদ স্যারকে বিষয়টি অবগত করা হয়। স্যার নির্দেশ দেন অসহায় বৃদ্ধার পাশে দাঁড়াতে। পরে বৃদ্ধা কৈকি রানীকে নগদ টাকা ও শাড়ি কাপরসহ খাদ্যসামগ্রী দেওয়া হয়। তার প্রতি সব সময় আমাদের সর্বাত্মক সহযোগীতা থাকবে।

আরও পড়ুন