১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ |

অসুস্থ প্রবীণ আ.লীগ নেতার পাশে দাঁড়ালেন টুটুল-টুলু

মোবারক হোসেন:

মানিকগঞ্জের সিঙ্গাইরে হাসপাতালে চিকিৎসাধীণ মীর লুৎফর মদন নামে প্রবীন এক আওয়ামী লীগ নেতাকে পঞ্চাশ হাজার টাকার আর্থিক অনুদান দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দেওয়ান সফিউল আরেফিন টুটুল এবং তার ভাই শিল্পপতি দেওয়ান জাহিদ আহম্মেদ টুলু। গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) হাসপাতালে অসুস্থ্ এই আওয়ামী লীগ নেতার হাতে অনুদানের পঞ্চাশ হাজার টাকা তুলেদেন শিল্পপতি দেওয়ান জাহিদ আহম্মেদ টুলুর ব্যক্তিগত সহকারি দেওয়ান মাহবুব আলম জুয়েল।

মীর লুৎফর রহমান মদন উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা। তিনি একটানা ২২ বছর উপজেলার তালেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতিও। এখন বয়সের ভারে ন্যুজ। শরীরে বাসা বেঁধেছে নানা রোগব্যাধী। সম্প্রতি হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে প্রবীণ এই আওয়ামী লীগ নেতাকে ঢাকার সাভারের একটি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমান সেখানে চিকিৎসাধীণ রয়েছেন তিনি। অর্থাভাবে তার উন্নত চিকিৎসা না হওয়ায় পরিবারের লোকজনের মধ্যে চরম হতাশা বিরাজ করছে।

এমন খবর পেয়ে অসুস্থ লুৎফর রহমান মদনের পাশে দাঁড়ান কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দেওয়ান সফিউল আরেফিন টুটুল এবং তার ভাই শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু। এই দুই সহোদর তার চিকিৎসার জন্য পঞ্চশ হাজার টাকা অনুদান দেন।

গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) হাসপাতালে চিকিৎসাধীণ এই প্রবীণ আওয়ামী লীগ নেতার হাতে অনুদানের পঞ্চাশ হাজার টাকা তুলেদেন দেওয়ান সফিউল আরেফিন টুটুল এবং তার ভাই শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলুর ব্যক্তিগত সহকারি দেওয়ান মাহবুব আলম জুয়েল ও বদরুল আলম বাদল।

এসময় আর্থিক সহায়তা পেয়ে মীর লুৎফর রহমান মদন ও তার পরিবারের লোকজন দেওয়ান সফিউল আরেফিন টুটুল এবং তার ভাই শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও পড়ুন