১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • আওয়ামী লীগের প্রচারণায় তারকারা
  • আওয়ামী লীগের প্রচারণায় তারকারা

    জনশক্তি রিপোর্ট: আগামী সপ্তাহ থেকে চলচ্চিত্র ও টেলিভিশন জগতের তারকারা আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় নামবেন বলে জানিয়েছেন দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং অন্যতম মুখপাত্র হাছান মাহমুদ। মঙ্গলবার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার উপকমিটির এক বৈঠক শেষে এ কথা জানান হাছান মাহমুদ।

    হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগের নির্বাচনী প্রচারের সঙ্গে যুক্ত হয়েছেন জাহিদ হাসান, রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, অরুণা বিশ্বাস, সাদিয়া ইসলাম মৌ ও শমী কায়সার।

    আগামী সপ্তাহ থেকে তাঁরা আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় নামবেন। দলীয় বৈঠকে এমনটাই সিদ্ধান্ত হয়েছে বলেও জানান তিনি।

    নির্বাচনী প্রচারণার বিষয়ে হাছান মাহমুদ বলেন, নির্বাচনে ভোট চাওয়ার জন্য পৃথক টেলিভিশন বিজ্ঞাপন তৈরি করা হয়েছে। সেখানে দেশের উন্নয়ন এবং অগ্রগতি নিয়ে শিল্পীরা গান করেছেন। পাশাপাশি ২০১৩-১৪ সালে নির্বাচন বানচালের জন্য বিএনপি-জামায়াত যে আগুন সন্ত্রাস করেছিল, সেটিও মানুষের কাছে তুলে ধরা হবে। এ সময় তিনি কয়েকটি সিডি সাংবাদিকদের দেখান। এ ছাড়া গত ১০ বছরে সরকারের করা উন্নয়নের বিষয়ে পকেট সাইজ পুস্তিকাও প্রচার করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের এই মুখপাত্র।

    বিএনপি নেতা রুহুল কবির রিজভীর এক মন্তব্যের জবাবে হাছান মাহমুদ বলেন, বিএনপির বিভিন্ন অনুষ্ঠানে শত শত লোক হয়। এখন হাজার হাজার লোক দেখে বিএনপির নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটে আওয়ামী লীগ জয়ী হবে বলে মনে করেন তিনি।

    সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির সদস্যরা।

    জনশক্তি/এস

    আরও পড়ুন

    [X]