২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন

আগামীকাল দৈনিক আজকালের ব্যবস্থাপনা সম্পাদক সাজ্জাদ চিশতীর সন্তান ইউশার ২য় মৃত্যু বার্ষিকী

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি :
আগামীকাল রোববার (৮ সেপ্টেম্বর) শাফি হোসেন চিশতী ইউশা’র ২য় মৃত্যুবার্ষিকী। ৮ই সেপ্টেম্বর শাফি হোসেন চিশতী ২০১৭ সালের এই দিনে তিনি মাত্র ১০ বছর ৮ মাস বয়সে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মৃত্যুবরন করেন। সে ৫ম শ্রেণীর মেধাবী ছাত্র ছিলেন।

উল্লেখ্য, তিনি প্রথম সারির জাতীয় পত্রিকা দৈনিক আজকালের খবর এর ব্যবস্থাপনা সম্পাদক, সাবেক ছাত্র নেতা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাজ্জাদ হোসেন চিশতীর একমাত্র সন্তান। তার ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে গ্রামের বাড়ীতে ও ঢাকার রামপুরায় পবিত্র কোরানে খতম, মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে। উক্ত আয়োজনে মরহুমের পরিবার সকলকে আমন্ত্রন জানিয়েছেন। এবং তাদের একমাত্র সন্তান সাফি হোসেন চিশতীর জন্য দোয়া প্রার্থনা ও রুহের মাগফেরাত কামনা করছেন।

আরও পড়ুন