২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • আত্মহত্যা করলেন অভিনেত্রী মডেল লোরেন মেন্ডেস




  • আত্মহত্যা করলেন অভিনেত্রী মডেল লোরেন মেন্ডেস

    জনশক্তি বিনোদন ডেস্ক:

    ২৭ আগস্ট সর্বশেষ ‘ট্রল’ নাটকের শুটিংয়ে অংশ নিয়েছিলেন তরুণ অভিনেত্রী ও মডেল লোরেন মেন্ডেস। সঙ্গে এসেছিলেন তাঁর মা ও ছোট দুই বোন। নাটকের গল্পে তিনি ছিলেন অপূর্বের ছোট বোন। সেখানে বেশ শান্ত দেখা গিয়েছিল লোরেনকে। কিন্তু আজ রোববার নিজ বাসায় আত্মহত্যা করেছেন এই অভিনেত্রী। খবরটি নিশ্চিত করেছেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান। আজ সকাল আনুমানিক সাড়ে সাতটার দিকে বারিধারার কালাচাঁদপুরের নিজ বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় লোরেনের মরদেহ। কেন আত্মহত্যা করেছেন এই অভিনেত্রী, সে বিষয়ে এখনো কিছুই জানা যায়নি। ওসি এস এম কামরুজ্জামান বলেন, ‘আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছি। তিনি গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। কিন্তু কী কারণে আত্মহত্যা করেছেন, তা আমরা এখনো জানতে পারিনি। তবে ধারণা করা হচ্ছে, পারিবারিক মনোমালিন্যের কারণে এমনটা হতে পারে। তদন্ত করার পরই এ বিষয়ে আমরা জানাতে পারব।’

    তাঁর শেষ নাটক ‘ট্রল’-এর নির্মাতা সঞ্জয় সমদ্দার জানান, শুটিংয়ে সেদিন লোরেন ছিলেন সাবলীল, হাসি-খুশি এবং চরিত্রের প্রতি বেশ যত্নশীল। তাঁর চরিত্রটি ছিল সাইবার বুলিংয়ের শিকার হওয়া একটি মেয়ের। বেশির ভাগ দৃশ্য এক শটে ‘ওকে’ হয়েছে। তরুণ এই অভিনেত্রীর অভিনয়ের প্রশংসা সেদিন শুটিংয়ের সবার মুখে শোনা যায়। এসব শুনে খুশি হয়েছিলেন শুটিংয়ে আসা তাঁর মা-ও।

    ফটোশুট ও মডেলিং দিয়ে লোরেন মেন্ডেস ক্যারিয়ার শুরু করেন। পরে তিনি মিউজিক ভিডিওর মডেল হিসেবেও পরিচিতি পেতে থাকেন। সেই ধারাবাহিকতায় শুরু করেন নাটকে অভিনয়। একটি বিজ্ঞাপনের সংলাপ ‘ইন্টারনেট শেষ হলেও নো টেনশন’ দিয়ে বেশ আলোচনায় আসেন তিনি। প্রশংসিত হন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অমর প্রেম’ এবং ‘তোমার পিছু ছাড়ব না’ গানে অভিনয় করে। তিন দিন আগে এই অভিনেত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর অভিনীত একটি বিজ্ঞাপন শেয়ার করে ভিউ বেশি হওয়ার খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন