১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল মৎস্য সপ্তাহ উপলক্ষে সিঙ্গাইরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

আত্মহত্যা করেছে লেবানন প্রবাসী মেহদী হাসান

জনশক্তি রিপোর্ট: অবশেষে জানাগেল লেবাননে প্রবাসী এমডি মেহদী হুসাইন মৃত্যু রহস্য। হত্যা নয় বরং তিনি নিজেই গলায় ফাঁসি নিয়ে আত্মহত্যা করেছেন। মেহদী হুসাইনের পোস্টমর্টেম রিপোর্ট থেকে এমনটি জানা যায়।

এমডি মেহদী হাসান গত ২২এপ্রিল আনুমানিক বিকেল ৪টার দিকে লেবাননে মেতন সিটির ঝালা এলাকায় নিজ বাসায় গলায় ফাঁদি দিয়ে আত্মহত্যা করেন। পাসপোর্টে পাওয়া তথ্য অনুযায়ী মেহদী হুসাইনের বাড়ি চাঁদপুর জেলায়, তার বাবা নাম মো. খোরশেদ আলম, মায়ের নাম জীবন নেসা, তার বয়স হয়েছিল ২৪ বছর।

জানাযায়, এমডি মেহদী হুসাইন মারা যাবার পর অভিযোগ উঠে তাকে কে বা কারা খুন করেছে। বিষয়টি খতিয়ে দেখেন বাংলাদেশ দূতাবাস। তদন্ত শেষে মেডিকেল রিপোর্ট থেকে জানা যায়, হত্যা নয় বরং আত্মহত্যা করেছে এমডি মেহদী হুসাইন।

স্থানীয়দের বরাত দিয়ে জানাযায়, লেবাননে তার স্ত্রী ও একটি ছেলে সন্তান রয়েছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে মেহদী হুসাইন আত্মহত্যা করে থাকতে পারে।

আরও পড়ুন