৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
শয়তান যেভাবে মুসলিম ভ্রাতৃত্ব বিনষ্ট করে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার সালাম নিয়ে বিতর্কিত মন্তব্য: ঢাবি অধ্যাপকের বিরুদ্ধে মামলা ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক হলেন সিঙ্গাইরের কৃতি সন্তান রেজাউল করিম তথ্যমন্ত্রী হাসান মাহমুদের সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল সম্পত্তির লোভে মায়ের লাশ ৫ টুকরো করল ছেলে! কারাফটকে বিয়ে, তারপর মিলবে সাজাপ্রাপ্ত ধর্ষকের জামিন: হাইকোর্ট সিঙ্গাইরে যাত্রীবাহী বাস খাদে, চালকসহ তিনজন নিহত লেবাননে ফের সায়াদ হারিরি প্রধানমন্ত্রী নির্বাচিত ডিআইজি হাবিবুর রহমানের জায়গায় হলো বেদে সম্প্রদায়ের কবরস্থান
  • প্রচ্ছদ
  • আত্মহত্যা করেছে লেবানন প্রবাসী মেহদী হাসান




  • আত্মহত্যা করেছে লেবানন প্রবাসী মেহদী হাসান

    জনশক্তি রিপোর্ট: অবশেষে জানাগেল লেবাননে প্রবাসী এমডি মেহদী হুসাইন মৃত্যু রহস্য। হত্যা নয় বরং তিনি নিজেই গলায় ফাঁসি নিয়ে আত্মহত্যা করেছেন। মেহদী হুসাইনের পোস্টমর্টেম রিপোর্ট থেকে এমনটি জানা যায়।

    এমডি মেহদী হাসান গত ২২এপ্রিল আনুমানিক বিকেল ৪টার দিকে লেবাননে মেতন সিটির ঝালা এলাকায় নিজ বাসায় গলায় ফাঁদি দিয়ে আত্মহত্যা করেন। পাসপোর্টে পাওয়া তথ্য অনুযায়ী মেহদী হুসাইনের বাড়ি চাঁদপুর জেলায়, তার বাবা নাম মো. খোরশেদ আলম, মায়ের নাম জীবন নেসা, তার বয়স হয়েছিল ২৪ বছর।

    জানাযায়, এমডি মেহদী হুসাইন মারা যাবার পর অভিযোগ উঠে তাকে কে বা কারা খুন করেছে। বিষয়টি খতিয়ে দেখেন বাংলাদেশ দূতাবাস। তদন্ত শেষে মেডিকেল রিপোর্ট থেকে জানা যায়, হত্যা নয় বরং আত্মহত্যা করেছে এমডি মেহদী হুসাইন।

    স্থানীয়দের বরাত দিয়ে জানাযায়, লেবাননে তার স্ত্রী ও একটি ছেলে সন্তান রয়েছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে মেহদী হুসাইন আত্মহত্যা করে থাকতে পারে।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন