২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মানিকগঞ্জের সিঙ্গাইরে জুলহাস হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মালয়েশিয়ায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা। সিঙ্গাইর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগ বুকিত বিনতাং শাখার আলোচনা সভা তিন বছর পর বাংলাদেশ থেকে কর্মী নেবার সমঝোতা স্মারক স্বাক্ষর করায় দোয়া মাহফিল সিঙ্গাইরের জয়মন্টপে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অটোরিক্সার ইঞ্জিনে চাদর পেঁচিয়ে সিঙ্গাইরে ব্যবসায়ীর মৃত্যু সিঙ্গাইরে চোখ উপড়ানো ডাকাতের লাশ উদ্ধার সিঙ্গাইর সদরে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত বিজয় দিবস উপলক্ষে সিঙ্গাইরে ফ্রি মেডিকেল ক্যাম্প
  • প্রচ্ছদ
  • আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন
  • আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন

    জনশক্তি ডেস্ক:

    আনন্দঘন ও উৎসবমুখোর পরিবেশে উদযাপিত হলো অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণ কণ্ঠ” এর প্রথম বর্ষপূর্তির অনুষ্ঠান। বৃহস্পতিবার (২২ জুলাই সন্ধায় মানিকগঞ্জের সিংগাইরে গণমাধ্যমটির স্থানীয় অফিসে এই বর্ষপূর্তি অনুষ্ঠান হয়। বর্ষপূর্তির আয়োজনে ছিল কেককাটা, অতিথিদের শুভেচ্ছা বিনিময়, মতবিনিময়, আলোচনা সভা ও শুভেচ্ছা স্বারক প্রদান। এতে অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণ কণ্ঠ” এর প্রতিনিধিগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    সাংবাদিক মিজানুর রহমানের সঞ্চালনায়  বর্ষপূর্তি অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন “আজকের তরুণ কণ্ঠ”-এর সম্পাদক মামহমুদুল হাসান। প্রধান অতিথির বক্তব্যদেন উপজেলার চান্দহর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত হোসেন বাদল।

    আমন্ত্রিত অতিথিরা “আজকের তরুণ কণ্ঠ”এর ইতিবাচক কর্মসূচি ও অগ্রযাত্রা নিয়ে কথা বলেন। গত এক বছরে “আজকের তরুণ কণ্ঠ” সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও শিক্ষাঙ্গন এবং দুর্নীতিবাজ, অসাধু ব্যবসায়ী, মাদককারবাদীদের বিরুদ্ধে সংবাদ কর্মীদের লেখালেখির প্রশংসা করেন। শুধু তাই নয় অবকাঠামোগত ও সামাজিক উন্নয়নে এখনকার সাংবাদিকদের প্রয়াস মাইলফলক হয়ে থাকবে বলেও মন্তব্য করেন তারা।

    এসময় মাওলানা মোস্তফা কামাল, বিশিষ্ট ব্যবসায়ী ইনামুল হক, নাজির আহমেদ, আব্দুস সালাম ডিলার, আতোয়ার রহমার ও জামাল উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন