১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইর পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বাশার জয়ী আজ সিঙ্গাইর পৌরসভা নির্বাচন, সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা নৌকার বিজয় নিশ্চিত, আ.লীগ প্রার্থী বাশার মানিকগঞ্জ বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ১১ পদে বিএনপি প্রার্থী জয়ী সিঙ্গাইর পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে একাট্টা আ.লীগ মানিকগঞ্জ বার নির্বাচন: এবারও আলোচনায় সাধারণ সম্পাদক প্রার্থী লুৎফর লেবানন বিএনপির ভার্চুয়াল প্রতিবাদ সভা অনুষ্ঠিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে লেবানন আ’লীগের আলোচনা সভা যথাযথ মর্যাদায় লেবাননে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন অগ্নিকাণ্ডে সিঙ্গাইর সদর ইউনিয়ন পরিষদ কার্যালয় ভস্মীভুত

আনন্দ মিছিলে হামলা, বিজয়ী কাউন্সিলর খুন

জনশক্তি ডেস্ক:

সিরাজগঞ্জ পৌর নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে বিজয়ী কাউন্সিলরপ্রার্থী তরিকুল ইসলাম (৩৫) ছুরিকাঘাতে নিহত হয়েছেন। তিনি ৬নম্বর ওয়ার্ডের নতুন ভাঙ্গবাড়ি মহল্লার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে। পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ডালিম প্রতীকে তিনি ৮৫ ভোটে জয়লাভ করেন। বিএনপি সমর্থিত প্রার্থী ছিলেন তিনি।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মরর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার অনুষ্ঠিত নির্বাচনে ওই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী (ডালিম প্রতীক) বেসরকারিভাবে বিজয় হয়েছেন। এ সংবাদে তার সমর্থকরা সন্ধ্যা রাতে ওই মহল্লায় একটি মিছিল বের করে। এ সময় পরাজিত কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা ওই মিছিলে হামলা চালায়। এতে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায় এবং তরিকুলকে উপর্যপুরি ছুরিকাঘাত করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আবারো রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকায় সেখানে অতিরিক্ত দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

আরও পড়ুন