২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

আনোয়ারায় বিয়ারসহ এক ব্যক্তিকে গ্রেফতার

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের আনোয়ারায় ২০ বোতল বিদেশি বিয়ারসহ জাহিদ হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ। উপজেলার রায়পুর ইউনিয়নের খোর্দ গহিরা এলাকা থেকে তাকে আটক করা হয়। জব্দকৃত বিয়ারের মূল্য ১০ হাজার টাকা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার রায়পুর ইউনিয়নের খোর্দ গহিরা গ্রামের মৃত আব্দুল ছোবাহানের পুত্র মোহাম্মদ জাহিদ হোসেনের বসতঘর থেকে ২০টি বিদেশি বিয়ারসহ তাকে আটক করে আনোয়ারা থানা পুলিশ।

আনোয়ারা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রেজাউল করিম বলেন, মোহাম্মদ জাহিদ হোসেন কে ২০ বোতল বিদেশি বিয়ারসহ হাতেনাতে আটক করা হয়। তাকে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন