১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

আনোয়ারায় বিয়ারসহ এক ব্যক্তিকে গ্রেফতার

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের আনোয়ারায় ২০ বোতল বিদেশি বিয়ারসহ জাহিদ হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ। উপজেলার রায়পুর ইউনিয়নের খোর্দ গহিরা এলাকা থেকে তাকে আটক করা হয়। জব্দকৃত বিয়ারের মূল্য ১০ হাজার টাকা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার রায়পুর ইউনিয়নের খোর্দ গহিরা গ্রামের মৃত আব্দুল ছোবাহানের পুত্র মোহাম্মদ জাহিদ হোসেনের বসতঘর থেকে ২০টি বিদেশি বিয়ারসহ তাকে আটক করে আনোয়ারা থানা পুলিশ।

আনোয়ারা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রেজাউল করিম বলেন, মোহাম্মদ জাহিদ হোসেন কে ২০ বোতল বিদেশি বিয়ারসহ হাতেনাতে আটক করা হয়। তাকে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন