৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ছাত্রলীগ নেতা মিরুর খুনীদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি

আনোয়ারায় রেস্টুরেন্টে ভ্রাম্যমাণ আদালতের অভিযান,জরিমানা ২০ হাজার টাকা জরিমানা

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের আনোয়ারায় নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রান্না করার দায়ে ৭ রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কমিশনার (ভূমি) সাইদুজ্জামান চৌধুরী এ অভিযান পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাইদুজ্জামান চৌধুরী বলেন,উপজেলার বিভিন্ন হোটেলে নোংরা পরিবেশ ও অস্বাস্থ্যকর খাবার রান্না হচ্ছে। ভ্রাম্যমাণ আদালত নিশ্চিত হয়ে এ অভিযান পরিচালনা করেন। নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রান্নার দায়ে সাতটি রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং তাদেরকে সতর্ক করা হয়েছে। এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩ ধারা অনুযায়ী নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রান্নার দায়ে এসব জরিমানা করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন