৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ছাত্রলীগ নেতা মিরুর খুনীদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি

আনোয়ারায় শিল্পী কংসরাজ দত্তের পূজা মণ্ডপ পরিদর্শন

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি :
শারদীয় দূর্গোৎসবে আনোয়ারা উপজেলার বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ সনাতনী সেবক সংঘ আনোয়ারা উপজেলা শাখা ও ৪ নং বটতলী ইউনিয়ন হিন্দু-বৌদ্ধ-খৃস্টান ঐক্য পরিষদের সভাপতি চট্টগ্রাম বেতার শিল্পী বাবু কংসরাজ দত্ত।

সোমবার (৭ অক্টোবর) রাতে মহা নবমীতে আনোয়ারা উপজেলার কয়েকটি পূজামন্ডপ পরিদর্শনকালে বাবু কংসরাজ দত্তকে পরিদর্শনকৃত পূজামন্ডপ পরিচালনার পরিষদের পক্ষ থেকে বরণ করে নেন।

পূজা মন্ডপ পরিদর্শনকালে বাবু কংসরাজ দত্ত বলেন, বাংলাদেশে সকল সম্প্রদায়ের মানুষ দীর্ঘকাল ধরে বসবাস করে আসছে। কিছু অসুর রূপে মানুষ ভর করে দেশের শান্তি শৃঙ্খলা বিনষ্ট করছে। তাই এই অসুর রূপী মানুষগুলো বদ করে অসাম্প্রদায়িক চেতনা ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে এবং সমাজে শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। বিদ্যুৎ স্পৃষ্টে নিহত চাঁপাতলী সেবা সংঘের সহ-সভাপতি রতন নাথ ও ডা: আর সি নাথের মৃত্যুতে আত্মার শান্তি কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন,বটতলী ইউনিয়নের পুজা উদযাপন পরিষদের উপদেষ্টা ঝুমুর মহাজন,সভাপতি আনন্দ মোহন দত্ত,সাধারণ সম্পাদক নিহার রঞ্জন দত্ত,বটতলী হরি মন্দিরের অধ্যক্ষ রবিন্দ্র নাথ রবি,ঝন্টু দেব নাথ,দিপংকর দেব,বিকম দেব, মৃত্তঞ্জয় চৌধুরী, বটতলী কলেজ ছাত্রলীগ নেতা মো. রাশেদ প্রমুখ।

পরিদর্শনকালে প্রতিটি পূজামন্ডপের উপস্থিতিদের মাঝে শারদীয় শুভেচ্ছা জানান।

আরও পড়ুন