২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ লেবানন কেন্দ্রীয় আ’লীগের আহ্বায়ক কমিটি গঠন সত্যি হলো আসিফ নজরুলের ভবিষ্যত বানী, বাইডেন ৩০৬ ও ট্রাম্প ২৩২ সিঙ্গাইরে ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষে নারী উন্নয়ন সংস্থার সংবাদ সম্মেলন ফ্রান্সে মহানবীর (সা) ব্যঙ্গচিত্র প্রদর্শন: প্রতিবাদে তারাকান্দায় মিছিল সমাবেশ বাসে আগুন, বিএনপির ৪৪৬ নেতাকর্মীর নামে ৯ মামলা,আটক ২০
  • প্রচ্ছদ
  • আনোয়ারায় শিল্পী কংসরাজ দত্তের পূজা মণ্ডপ পরিদর্শন




  • আনোয়ারায় শিল্পী কংসরাজ দত্তের পূজা মণ্ডপ পরিদর্শন

    আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি :
    শারদীয় দূর্গোৎসবে আনোয়ারা উপজেলার বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ সনাতনী সেবক সংঘ আনোয়ারা উপজেলা শাখা ও ৪ নং বটতলী ইউনিয়ন হিন্দু-বৌদ্ধ-খৃস্টান ঐক্য পরিষদের সভাপতি চট্টগ্রাম বেতার শিল্পী বাবু কংসরাজ দত্ত।

    সোমবার (৭ অক্টোবর) রাতে মহা নবমীতে আনোয়ারা উপজেলার কয়েকটি পূজামন্ডপ পরিদর্শনকালে বাবু কংসরাজ দত্তকে পরিদর্শনকৃত পূজামন্ডপ পরিচালনার পরিষদের পক্ষ থেকে বরণ করে নেন।

    পূজা মন্ডপ পরিদর্শনকালে বাবু কংসরাজ দত্ত বলেন, বাংলাদেশে সকল সম্প্রদায়ের মানুষ দীর্ঘকাল ধরে বসবাস করে আসছে। কিছু অসুর রূপে মানুষ ভর করে দেশের শান্তি শৃঙ্খলা বিনষ্ট করছে। তাই এই অসুর রূপী মানুষগুলো বদ করে অসাম্প্রদায়িক চেতনা ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে এবং সমাজে শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। বিদ্যুৎ স্পৃষ্টে নিহত চাঁপাতলী সেবা সংঘের সহ-সভাপতি রতন নাথ ও ডা: আর সি নাথের মৃত্যুতে আত্মার শান্তি কামনা করেন।

    এ সময় উপস্থিত ছিলেন,বটতলী ইউনিয়নের পুজা উদযাপন পরিষদের উপদেষ্টা ঝুমুর মহাজন,সভাপতি আনন্দ মোহন দত্ত,সাধারণ সম্পাদক নিহার রঞ্জন দত্ত,বটতলী হরি মন্দিরের অধ্যক্ষ রবিন্দ্র নাথ রবি,ঝন্টু দেব নাথ,দিপংকর দেব,বিকম দেব, মৃত্তঞ্জয় চৌধুরী, বটতলী কলেজ ছাত্রলীগ নেতা মো. রাশেদ প্রমুখ।

    পরিদর্শনকালে প্রতিটি পূজামন্ডপের উপস্থিতিদের মাঝে শারদীয় শুভেচ্ছা জানান।

    আরও পড়ুন