২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
হরিরামপুর প্রেসক্লাব আহ্বায়ক মাহি, সদস্য সচিব আবিদ মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন

আনোয়ারায় ৪ শত পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের আনোয়ারায় ৪ শত পিস ইয়াবাসহ মোহাম্মদ জসিম (৩৮) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২ সেপ্টেম্বর) দুপুর ২টায় শোলকাটা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার জসিম উপজেলার পশ্চিম শোলকাটা নিয়ামত আলী চৌকিদার বাড়ির মহরম আলীর পুত্র।

আনোয়ারা থানার উপ-পরিদর্শক রেজাউল করিম বলেন, সোমবার দুপুরে উপজেলার শোলকাটা এলাকার নিয়ামত আলী চৌকিদারের বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী জসিমকে গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রায়পুর ইউনিয়নের আবদুল জব্বারের পুত্র মোহাম্মদ আরিফ (২৬) পালিয়ে যায়। জসিমের কাছ থেকে ৪ শত পিস ইয়াবা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ২০ হাজার টাকা। তারা দীর্ঘদিন যাবৎ এলাকায় ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে। তাকে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। পলাতক আরিফকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন