২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

আনোয়ারা-কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের শোক সভায় ভূমিমন্ত্রী

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি:
ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশ বহু আগে উন্নত বিশ্বে পরিণত হত। বঙ্গবন্ধু পাকিস্তানিদের শোষণ ও পরাধীনতা থেকে মুক্ত করে একটি স্বাধীন দেশ এনে দিয়েছেন। নয় মাস রক্তক্ষয় যুদ্ধের পর স্বাধীন বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে পরিণত করতে যখন কাজ শুরু করেছে তখনই দেশে লুকিয়ে থাকা হানাদার বাহিনীর অনুসারিরা ৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করে।
গতকাল বৃহস্পতিবার বিকালে আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে চাতরী চৌমুহনী বাজার চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরীর সভাপতিত্বে এবং কর্ণফুলী উপজেলা আওয়ামিলীগের যুগ্ম সম্পাদক আমির আহমেদ ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. কলিমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শামসুদ্দিন আহমদ চৌধুরী, বাহার উদ্দিন খালেক শাহজী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ আলী, ভূমিমন্ত্রীর এপিএস রিদোয়নুল করিম চৌধুরী সায়েম, আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ।

আরও পড়ুন