১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
শয়তান যেভাবে মুসলিম ভ্রাতৃত্ব বিনষ্ট করে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার সালাম নিয়ে বিতর্কিত মন্তব্য: ঢাবি অধ্যাপকের বিরুদ্ধে মামলা ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক হলেন সিঙ্গাইরের কৃতি সন্তান রেজাউল করিম তথ্যমন্ত্রী হাসান মাহমুদের সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল সম্পত্তির লোভে মায়ের লাশ ৫ টুকরো করল ছেলে! কারাফটকে বিয়ে, তারপর মিলবে সাজাপ্রাপ্ত ধর্ষকের জামিন: হাইকোর্ট সিঙ্গাইরে যাত্রীবাহী বাস খাদে, চালকসহ তিনজন নিহত লেবাননে ফের সায়াদ হারিরি প্রধানমন্ত্রী নির্বাচিত ডিআইজি হাবিবুর রহমানের জায়গায় হলো বেদে সম্প্রদায়ের কবরস্থান
  • প্রচ্ছদ
  • আনোয়ারা যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা




  • আনোয়ারা যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

    আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি :
    আনোয়ারায় দীর্ঘদিন সাংগঠনিক কাজে অচল অবস্থা ও কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় উপজেলা যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

    জেলা যুবলীগের সভাপতি আ.ম.ম. টিপু সুলতান চৌধুরী ও সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথী স্বাক্ষরিত রোববার (১৫ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় আনোয়ারা উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটি দীর্ঘ দিন সাংগঠনিক কর্মকাণ্ডে অচল অবস্থা সৃষ্টি ও কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় এ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হল।

    বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক এএইচএম ওসমান গণি রাসেল বলেন, আনোয়ারার অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের সিদ্ধান্তই আনোয়ারার রাজনীতিতে চূড়ান্ত সিদ্ধান্ত। পদের দরকার নেই, জাবেদ ভাইয়ের সঙ্গে আছি-থাকব। তিনি আগামীতে যা সিদ্ধান্ত দেবেন আমরা তার আলোকেই কাজ করব। নতুন কমিটি আসলে তারা যদি সহযোগিতা চাই সব ধরণের সহযোগিতা করব।

    উল্লেখ্য, গত ২০১৬ সালের ২৪ এপ্রিল আসহাব উদ্দিনকে সভাপতি ও এএইচএম ওসমান গণি রাসেলকে সাধারণ সম্পাদক করে ৯০ সদস্য বিশিষ্ট আনোয়ারা উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছিল।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন