২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি সিঙ্গাইর পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বাশার জয়ী আজ সিঙ্গাইর পৌরসভা নির্বাচন, সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা নৌকার বিজয় নিশ্চিত, আ.লীগ প্রার্থী বাশার মানিকগঞ্জ বার নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ১১ পদে বিএনপি প্রার্থী জয়ী সিঙ্গাইর পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে একাট্টা আ.লীগ মানিকগঞ্জ বার নির্বাচন: এবারও আলোচনায় সাধারণ সম্পাদক প্রার্থী লুৎফর

আনোয়ারা যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি :
আনোয়ারায় দীর্ঘদিন সাংগঠনিক কাজে অচল অবস্থা ও কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় উপজেলা যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জেলা যুবলীগের সভাপতি আ.ম.ম. টিপু সুলতান চৌধুরী ও সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথী স্বাক্ষরিত রোববার (১৫ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় আনোয়ারা উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটি দীর্ঘ দিন সাংগঠনিক কর্মকাণ্ডে অচল অবস্থা সৃষ্টি ও কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় এ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হল।

বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক এএইচএম ওসমান গণি রাসেল বলেন, আনোয়ারার অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের সিদ্ধান্তই আনোয়ারার রাজনীতিতে চূড়ান্ত সিদ্ধান্ত। পদের দরকার নেই, জাবেদ ভাইয়ের সঙ্গে আছি-থাকব। তিনি আগামীতে যা সিদ্ধান্ত দেবেন আমরা তার আলোকেই কাজ করব। নতুন কমিটি আসলে তারা যদি সহযোগিতা চাই সব ধরণের সহযোগিতা করব।

উল্লেখ্য, গত ২০১৬ সালের ২৪ এপ্রিল আসহাব উদ্দিনকে সভাপতি ও এএইচএম ওসমান গণি রাসেলকে সাধারণ সম্পাদক করে ৯০ সদস্য বিশিষ্ট আনোয়ারা উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছিল।

আরও পড়ুন