২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • বলাকা টিভির সিঙ্গাইর প্রতিনিধি আব্দুল গফুরের পিতার মৃত্যু




  • বলাকা টিভির সিঙ্গাইর প্রতিনিধি আব্দুল গফুরের পিতার মৃত্যু

    সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
    বলাকা টিভির মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা প্রতিনিধি আব্দুল গফুর মিয়ার পিতা মোঃ হাবিজুদ্দিন মাদবর (৭৩) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। মঙ্গলবার (১২ মে) দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মারাযান তিনি। মরহুম হাবিজুদ্দিন মাদবরের বাড়ি সিঙ্গাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের রামকান্তপুর গ্রামে।

    মরহুম হাবিজুদ্দিন মাদবর দীর্ঘদিন ধরে হৃদরোগে ও বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মঙ্গলবার (১২ মে) দুপুরে হঠাত হৃদরোগে আক্রান্ত হয়ে মারাযান তিনি। মৃত্যুকালে স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে, নাতি- নাতনিসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন । তার মৃত্যুতে আত্মীয় স্বজন ও গ্রামের সর্বস্তরেরর মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে তাকে শেষ বারের মতো দেখতে স্বজন ও শুভাকাঙ্খীরা বাড়িতে ছুটে যান। এসময় অনেকেই কান্নায় ভেঙ্গে পড়েন।

    তার আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপনের পাশাপাশি গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম রাজু, আওয়ামী লীগ নেতা আবুল হোসেন, অনলাইন নিউজ পোর্টাল জনশক্তির প্রকাশক জসিম উদ্দিন সরকার, সম্পাদক ও বাংলাদেশ সাংবাদিক সমিতি সিঙ্গাইর উপজেলা শাখার আহ্বায়ক দৈনিক কালের কণ্ঠের স্থানীয় প্রতিনিধি মোবারক হোসেন, ইউপি সদস্য শাহানাজ পারভীন, জহুরা বেগম, মর্জিনা বেগম, শাহাজাহান মেম্বার, মতিয়ার রহমান, মোতালেব হোসেন, আলী হোসেন, মো: কুদ্দুস আলী, মো: রিয়াদ হোসেন, ইদ্রিস আলী, মো: সাহাবুদ্দিন, মো: ফারুক হোসেন, দৈনিক খোলা কাগজের সাংবাদিক সুজন মাহমুদ, বাংলা টিভির রেজাউল করিম ও বার্তা বাজারের মিলন মাহমুদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

    এদিন সন্ধায় জানাজার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে মরহুম হাবিজুদ্দিন মাদবরকে দাফন করা হয়।

    আরও পড়ুন