২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

আমিরাতে কর্মহীন প্রবাসীদের মাঝে দুবাই বিএনপির উপহার সামগ্রী বিতরণ

এস রহমান সোহেল,আরব আমিরাত: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি দুবাই শাখার পক্ষ থেকে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে মহামারী করোনা ভাইরাসের প্রার্দুভাবে’র কারণে ২রা মে শনিবার দুবাইয়ে কর্মহীন হয়ে পড়া প্রবাসী বাংলাদেশীদের মাঝে ধর্ম, বর্ণ রাজনৈতিক পরিচয় বিবেচনা না করে উপহার সামগ্রী বিতরন করা হয়।

পর্যায়ক্রমে আমিরাতের সবখানে উপহার সামগ্রী বিতরন করা হবে এবং মহামারী করোনা পরবর্তীতেও উপহার কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান নেতৃবৃন্দ।

উপহার সামগ্রী বিতরণে’র উদ্বোধন করেন ইউএই বিএনপির সভাপতি জাকির হোসেন।

এ সময়ে উপস্থিত ছিলেন ইউএই বিএনপির সহ সভাপতি নূরুল আলম (আলম), সহ সভাপতি সিরাজুল ইসলাম নওয়াব, দুবাই বিএনপি’র সভাপতি প্রকৌশলী ফারুক মাহমুদ চৌধুরী, সাধারণ সম্পাদক সাইমুন রানা ফারুক (ভুঁইয়া), ইউ,এ,ই বিএনপির সম্মানিত সদস্য নাসির উদ্দিন।
ইউ,এ,ই বিএনপির সহধর্ম বিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী বন্ধু দল ইউ,এ,ই কেন্দ্রীয় কমিটি’র সভাপতি জনাব নীল রতন দাস, আজিম তালুকদার, দুবাই বিএনপির সহ সভাপতি জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর (সুমন)।

আরও উপস্থিত ছিলেন দুবাই বিএনপির যুগ্ম সম্পাদক ইলিয়াস আমির আলী, একই সংগঠনের যুগ্ম সম্পাদক শাহাদাত হোসেন তালুকদার, যুগ্ম সম্পাদক ইমাম হোসেন ইমু, দুবাই দেরা বিএনপির সভাপতি সাইফুল উদ্দিন, সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত, চট্টগ্রাম উওর জেলা’র সাবেক ছাত্রদল নেতা মঞ্জু, ফটিকছড়ি উপজেলা যুবদলের সাবেক যুবনেতা মোঃ মোস্তফা, দুবাই দেরা বিএনপির যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল ইকবাল, কুমিল্লা জেলার সাবেক ছাত্রদল নেতা ফরিদ আহমেদ শাহিন, টেকনাফ জাতীয়তাবাদী প্রবাসী পরিষদ ইউএই’র সভাপতি সোহেল চৌধুরী, রাঙ্গুনিয়া উপজেলা’র সাবেক ছাত্রদল নেতা সোহেল সহ দুবাই বিএনপির ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ’রা উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ বলেন, সংযুক্ত আরব আমিরাতের আইনের প্রতি সম্মান এবং শ্রদ্ধা জানিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে, যাদের উপহার সামগ্রী দেওয়া হচ্ছে তাদের ছবি না তুলার সতর্ক দৃষ্টি রেখে উপহার সামগ্রী বিতরণ করা’র চেষ্টা করছি।

আরও পড়ুন