২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • মুন্সীগঞ্জের গজারিয়ায় আরও ৩ জন করোনায় আক্রান্ত




  • সুস্থ হয়ে ফিরেছেন ১২ জন

    মুন্সীগঞ্জের গজারিয়ায় আরও ৩ জন করোনায় আক্রান্ত

    জুয়েল দেওয়ান, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় নতুন করে আরও ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে গজারিয়া উপজেলাতে করোনা রোগীর আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৮ জনে। তাদের মধ্যে ১২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরছেন।

    শুক্রবার (২৯ মে) বিকালে গজারিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাসলিমা আনাম বিষয়টির সত্যতা স্বীকার করে জানান, গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছে ৩জনে।

    এদের মধ্যে ভবেরচর ইউনিয়নের দুই জন ও বালুয়াকান্দি ইউনিয়নে একজন। তবে উপজেলায় করোনা আক্রান্ত ৭৮ জনের মধ্যে ১২ জনই সুস্থ হয়ে ফিরেছেন। বাকি রয়েছেন ৬৬ ছয়জন। এদের সবাই আইসোলেশনে রয়েছেন বলে জানান।

    আরও পড়ুন