১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সাইফুল আলম বাবুগঞ্জ-মুলাদীর জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করতে চান
  • আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সাইফুল আলম বাবুগঞ্জ-মুলাদীর জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করতে চান

    আব্দুল্লাহ মামুন,বরিশাল প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে চান এম সাইফুল আলম। সে লক্ষে ইতিমধ্যেই বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সংযুক্ত আরব আমিরাত ভিত্তিক প্রতিষ্ঠিত ব্যবসায়ী সানসিটি গ্রুপ অব কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক এম সাইফুল আলম ইতিমধ্যেই মনোনয়ন পত্র দাখিল করেছেন।

    তিনি ইতিমধ্যেই আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে নিজ এলাকায় প্রচারণার চালাচ্ছেন, রাস্তার মোরে, হাটবাজারে সোভা পাচ্ছে তার শুভেচ্ছা ব্যানার ফেষ্টুন, করছেন নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা। এম সাইফুল আলম ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। একাধারে সমাজ সেবক, সফল ব্যবসায়ী, দানবীর এবং সর্বশেষ অসহায় মানুষের বন্ধু। তার কাছে সাহায্য সহযোগীতার জন্য এসে কেউ ফিরে গেছেন এমন ঘটনা বিরল। নিরহংকারী অত্যন্ত সাদা মনের এম সাইফুল আলম ব্যক্তি উদ্যোগে সমাজ ও মানুষের জন্য অব্যাহত ভাবে কাজ করে যাচ্ছেন এবং আগামীতে আরো ব্যাপকভাবে গঠনমূলক ও জনপ্রতিনিধিত্ব মুলক কর্মকান্ডে সম্পৃক্ত হতে আগ্রহী প্রকাশ করেন। এজন্য তিনি বরিশাল- ৩ আসনের বাবুগঞ্জ-মুলাদীর জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়ে জনগণের সেবক হতে চেয়ে সবার কাছে দোয়া,সমর্থন ও বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় সমর্থন চেয়েছেন।

    এম সাইফুল আলম বলেন,আমার পরিবারের সবাই কোনো না কোনো ভাবে আওয়ামী রাজনীতির সাথে থেকে জনসেবায় যুক্ত। আমরা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক আদর্শে বিশ্বাসী। সেই লক্ষ্যে আমি সবার দোয়া ও সমর্থন নিয়ে নিঃস্বার্থভাবে জনসেবায় আত্ননিয়োগ করতে চাই। তিনি বলেন বরিশাল-৩ আসনের সংসদ সদস্য নির্বচাতি হতে পারলে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী ) এলাকার মাটি থেকে যে কোনো মুল্যে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজী সহ সব ধরনের অপরাধ মূলক কর্মকান্ড নির্মুল করা হবে। তিনি এজন্যে বাবুগঞ্জ-মুলাদীর জনগনের কাছে কাজ করার সুযোগ চেয়েছেন। সাধারণ মানুষের পাশে থাকতে তাদের সুখ দুঃখের অংশিদার হতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশা করেন তিনি। চান নৌকার মাঝি হয়ে, নির্বাচিত হয়ে এলাকার উন্নয়ন ঘটাতে চান তিনি। এদিকে বরিশাল-৩ বাবুগঞ্জ-মুলাদী আসনের সাধারণ ভোটাররা মনে করেন রাজনীতির মাঠে দলকে বিজয়ী করতে হলে যে সকল গুনাবলি থাকা দরকার তা এস সাইফুল আলমের রয়েছে। তাকে নৌকার মনোনয়ন দেওয়া সাধারণ মানুষের প্রাণের দাবী।

    আরও পড়ুন

    [X]