২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • আ’লীগ কার্যালয়ে জুয়ার আসরে পুলিশের অভিযান, গ্রেপ্তার ৭




  • জনশক্তি রিপোর্ট:

    আ’লীগ কার্যালয়ে জুয়ার আসরে পুলিশের অভিযান, গ্রেপ্তার ৭

    রাজশাহীর পবা উপজেলার হড়গ্রামে স্থানীয় আওয়ামী লীগের একটি কার্যালয়ে জুয়ার আসর থেকে সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে জেলার পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কাশিয়াডাঙ্গা থানা পুলিশ এ অভিযান চালায়।

    গ্রেপ্তার সাতজন হলেন মতিউর রহমান (৫৩), হারান চন্দ্র দাস (৪২), হাসান আলী (৩৫), জামাল উদ্দিন (৪৮), ইউসুফ আলী (৫০), আমজাদ হোসেন (৪০) ও রাজু হোসেন (৩৪)।

    এদের মধ্যে হারান চন্দ্র হড়গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সহসম্পাদক। মতিউর রহমান ওয়ার্ড কৃষক লীগের সভাপতি। জুয়া খেলার সময় তাদের হাতেনাতে তাদের আটক করা হয় বলে জানায় পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার তাস ও নগদ টাকা জব্দ করা হয়।

    আরএমপির কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ এ তথ্য নিশ্চিত করে বলেন, হড়গ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়টি বালিয়া এলাকায়। সেখানে জুয়ার আসর বসে বলে পুলিশ খবর পায়। এরপর সেখানে পুলিশ পাঠানো হয়। এ সময় জুয়া খেলা অবস্থায় সাতজনকে আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়।

    রোববার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ। স্থানীয়রা জানান, প্রতি রাতেই বসত জুয়ার আসর। কিন্তু ভয়ে কেউ এর প্রতিবাদ করার সাহস পেতেন না।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন