৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
শয়তান যেভাবে মুসলিম ভ্রাতৃত্ব বিনষ্ট করে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার সালাম নিয়ে বিতর্কিত মন্তব্য: ঢাবি অধ্যাপকের বিরুদ্ধে মামলা ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক হলেন সিঙ্গাইরের কৃতি সন্তান রেজাউল করিম তথ্যমন্ত্রী হাসান মাহমুদের সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল সম্পত্তির লোভে মায়ের লাশ ৫ টুকরো করল ছেলে! কারাফটকে বিয়ে, তারপর মিলবে সাজাপ্রাপ্ত ধর্ষকের জামিন: হাইকোর্ট সিঙ্গাইরে যাত্রীবাহী বাস খাদে, চালকসহ তিনজন নিহত লেবাননে ফের সায়াদ হারিরি প্রধানমন্ত্রী নির্বাচিত ডিআইজি হাবিবুর রহমানের জায়গায় হলো বেদে সম্প্রদায়ের কবরস্থান
  • প্রচ্ছদ
  • আশুলিয়ায় ঠিকাদার প্রতিষ্ঠানের বিরুদ্ধে যুবলীগ নেতাকে হয়রানীর অভিযোগ




  • আশুলিয়ায় ঠিকাদার প্রতিষ্ঠানের বিরুদ্ধে যুবলীগ নেতাকে হয়রানীর অভিযোগ

    সাভার প্রতিনিধি: আশুলিয়ায় সাগর বিল্ডার্স লিমিটেড নামের এক ঠিকাদার প্রতিষ্ঠানের বিরুদ্ধে যুবলীগ নেতাকে হয়রানী করার অভিযোগ উঠেছে।

    এ ঘটনায় ভুক্তভোগী ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক সোহেল মোল্লা নিজে বাদী হয়ে আশুলিয়া থানায় সাধারন ডায়েরী দায়ের করেছেন।

    জিডি সুত্র ও যুবলীগ নেতা সোহেল মোল্লা বলেন, আশুলিয়ার জিরাবো এলাকায় তৈয়বপুর-তাজপুর সড়ক নির্মাণের জন্য কাজ শুরু করেন সাগর বিল্ডার্স লি: নামের একটি প্রতিষ্ঠান।

    এর পর পরই ওই প্রতিষ্ঠানের পক্ষ থেকে তার মালিকানাধীন ইয়াকুব এন্টারপ্রাইজকে ইট ও বালু দেওয়ার জন্য একটি সাব কন্ট্রাক দেওয়া হয়। তিনিও নিয়মিত ইট, বালু সরবরাহ করে আসছিলেন। ৩৪ লাখ টাকার ইট বালু দেওয়ার পর সাগর বিল্ডার্সের মালিকপক্ষ তার পাওনা টাকা পরিশোধ করতে তালবাহানা শুরু করে। এক পর্যায়ে তিনি টাকার জন্য চাপ দিতে থাকলে ওই বিল্ডার্স কোম্পানী উল্টো তার নামে বিভিন্ন মহলে মিথ্যে অভিযোগ দিয়ে তাকে হয়রানী শুরু করে দেয়। পরে এ ঘটনায় তিনি একটি সাধারন ডায়েরী দায়ের করেন।

    যুবলীগ নেতা আরো বলেন, তার পাওনা টাকা চাইতে গিয়ে ঠিকাদার প্রতিষ্ঠানের কর্মকর্তাদের কাছে হয়রানীর স্বীকার হতে হচ্ছে।

    এছাড়াও সড়ক ও জনপদের উর্দ্ধোতন কর্মকর্তাদের দিয়ে তার বিরুদ্ধে মামলা দেওয়ারও হুমকি দিয়েছে বলে অভিযোগ করেন যুবলীগ নেতা।

    তবে এ বিষয়ে সাগর বিল্ডার্সের মালিক গোপালের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন