২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন

আসামীর দায়ের কোপে পুলিশ কর্মকর্তা হাসপাতালে

ঝালকাঠির রাজাপুরে একটি মাদক মামলার তদন্ত করতে গিয়ে আসামি ইকবাল মল্লিকের (৪৫) দায়ের কোপে পুলিশ কর্মকর্তা এসআই খোকন গুরুতর আহত হয়েছেন। আজ শুক্রবার (২৯ মে) সন্ধ্যায় উপজেলার গালুয়া ইউনিয়নের কাটাখালি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকালে সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে রাজাপুর থানার উপ পরিদর্শক (এসআই) খোকন ঘটনাস্থলে যায়। পরে সন্ধ্যার দিকে কাটাখালি এলাকায় একাধিক মাদক মামলার আসামি ইকবাল মল্লিক এসআই খোকনকে লক্ষকরে দা দিয়ে কোপ দেয়। এতে গুরুতর আহত হয় এসআই খোকন। পরে তাকে উদ্ধার করে প্রথমে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে অবস্থার অবনতি হলে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রাজাপুর থানার তদন্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, রোগীর অবস্থা গুরুতর হওয়ায় আমরা তাঁকে বরিশালে নিয়ে এসেছি। আসামি গ্রেপ্তারের জন্য পুলিশের একাধিক দল কাজ করছে।

আরও পড়ুন