১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

আহত ৪ নিহত ৩৫জন

নিজস্ব প্রতিনিধি: সৌদি আরবের মদিনার কাছে ওমরাহযাত্রী বহনকারী একটি বাস দুর্ঘটনায় পড়ে অন্তত ৩৫ জনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও ৪ জন। বুধবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে মদিনা থেকে ১৭০ কিলোমিটার দূরে আল-আখাল গ্রামের কাছে হিজরা রোডে এ দুর্ঘটনা ঘটে বলে খবর দিয়েছে সৌদি সংবাদমাধ্যমগুলো।

সৌদি’র রাষ্ট্রীয় বার্তা সংস্থা এসপিএ জানিয়েছে, নিহতরা সবাই সৌদি প্রবাসী বিদেশি। এশিয়া ও বিভিন্ন আরব দেশের নাগরিক। তবে তাদের মধ্যে কোনো বাংলাদেশি আছেন কিনা, তা জানা যায়নি।

পুলিশের বরাত দিয়ে আরব নিউজের খবরে বলা হয়, ভাড়া করা ওই বাসে মোট ৩৯ জন ওমরাহযাত্রী ছিলেন। আল-আখাল গ্রামের কাছে নির্মাণ কাজে ব্যবহৃত একটি লোডারের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়।

সংঘর্ষের পর বাসটিতে আগুন ধরে যায়। সৌদি সংবাদমাধ্যমে আসা ছবিতে বাসটিকে জ্বলতে দেখা যায়। দুর্ঘটনার পর সৌদি রেড ক্রিসেন্ট ও অন্যান্য জরুরি সেবা সংস্থাগুলো ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করে। আহতদের নিয়ে যাওয়া হয় আল হামনা হাসপাতালে।

এ দুর্ঘটনার কারণ জানতে তদন্ত শুরুর ঘোষণা দিয়েছে সৌদি কর্তৃপক্ষ।

আরও পড়ুন