২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

আহত ৪ নিহত ৩৫জন

নিজস্ব প্রতিনিধি: সৌদি আরবের মদিনার কাছে ওমরাহযাত্রী বহনকারী একটি বাস দুর্ঘটনায় পড়ে অন্তত ৩৫ জনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও ৪ জন। বুধবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে মদিনা থেকে ১৭০ কিলোমিটার দূরে আল-আখাল গ্রামের কাছে হিজরা রোডে এ দুর্ঘটনা ঘটে বলে খবর দিয়েছে সৌদি সংবাদমাধ্যমগুলো।

সৌদি’র রাষ্ট্রীয় বার্তা সংস্থা এসপিএ জানিয়েছে, নিহতরা সবাই সৌদি প্রবাসী বিদেশি। এশিয়া ও বিভিন্ন আরব দেশের নাগরিক। তবে তাদের মধ্যে কোনো বাংলাদেশি আছেন কিনা, তা জানা যায়নি।

পুলিশের বরাত দিয়ে আরব নিউজের খবরে বলা হয়, ভাড়া করা ওই বাসে মোট ৩৯ জন ওমরাহযাত্রী ছিলেন। আল-আখাল গ্রামের কাছে নির্মাণ কাজে ব্যবহৃত একটি লোডারের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়।

সংঘর্ষের পর বাসটিতে আগুন ধরে যায়। সৌদি সংবাদমাধ্যমে আসা ছবিতে বাসটিকে জ্বলতে দেখা যায়। দুর্ঘটনার পর সৌদি রেড ক্রিসেন্ট ও অন্যান্য জরুরি সেবা সংস্থাগুলো ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করে। আহতদের নিয়ে যাওয়া হয় আল হামনা হাসপাতালে।

এ দুর্ঘটনার কারণ জানতে তদন্ত শুরুর ঘোষণা দিয়েছে সৌদি কর্তৃপক্ষ।

আরও পড়ুন