২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের

আ.লীগ সরকারের আমলে নিয়োগ বাণিজ্য হয়নি: গণশিক্ষা প্রতিমন্ত্রী

জনশক্তি ডেস্ক:

জনশক্তি ডেস্ক:

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন বলেছেন, মেধার মূল্যায়ন একমাত্র আওয়ামীলীগ সরকারই করে। আওয়ামী লীগ সরকারের আমলে কোন নিয়োগ বাণিজ্য হয়নি। মেধা ভিত্তিক নিয়োগ দিচ্ছে সরকার। নিয়োগ পরীক্ষায় যারা ভালো করছে তারাই বিনা পয়সায় চাকরি পাচ্ছে। শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে তার নিজ নির্বাচনী এলাকা রৌমারী উপজেলার উপজেলা পরিষদ হলরুমে অতিদ্ররিদ্র মেধাবী শিক্ষার্থীদের বৃত্তির চেক প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

গণশিক্ষা প্রতিমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, তোমাদের ভালো করে লেখাপড়া করতে হবে। সুশিক্ষিতরাই পারবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে।অতিদ্ররিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান করায় দাতা সংস্থা পিকেএসএফ ও আরডিআরএস বাংলাদেশেকে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

বেসরকারি উন্নয়ন সংস্থা পিকেএসএফের আর্থিক সহায়তায় ও আরডিআরএসের বাস্তবায়নে রৌমারী, রাজিবপুর ও চিলমারী উপজেলার অতিদরিদ্র পরিবারের ২১জন মেধাবী শিক্ষার্থীদের প্রত্যেককে ১২ হাজার টাকা করে শিক্ষা বৃত্তির চেক প্রদান করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো.জাকির হোসেন।

কর্ম সহায়ক প্রকল্পের (পিকেএসএফ) ও আরডিআরএস বাংলাদেশের প্রকল্প সমন্বয়কারী গৌতম কুমার হালদারের সভাপত্বিতে এসময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন, রৌমারী উপজেলা চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ,রৌমারী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আহসান হাব্বি বাবু, আঞ্চলিক ম্যানেজার আমিনুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার নজরুল ইসলাম,স্কুল ফিডিং কর্মকর্তা জয়নাল আবেদিন ও মশিউর রহমান প্রমূখ।

আরও পড়ুন