২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • ইউএনও ও সাংবাদিকসহ মানিকগঞ্জে নতুন করে ২৯ জন করোনায় আক্রান্ত




  • ইউএনও ও সাংবাদিকসহ মানিকগঞ্জে নতুন করে ২৯ জন করোনায় আক্রান্ত

    উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ও সাংবাদিকসহ মানিকগঞ্জে ২৯ জন করোনাভাইরাসে আক্রান্ত, হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯৭ জনে। শনিবার সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ এই তথ্য নিশ্চিত করেছেন।

    সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ আরো জানান, আক্রান্তদের মধ্যে জেলার ঘিওর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলায় কর্মরত বেসরকারি টেলিভিশনের একজন সাংবাদিক ও তার ক্যামেরাম্যানরয়েছে। নতুন করোনায় আক্রান্ত অন্যরা হলেন, সদর উপজেলায় আটজন, হরিরামপুরে নয় জন, ঘিওরে দশজন, সাটুরিয়ায় দুইজন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২২ জন।

    আরও পড়ুন