২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • ইউপি সদস্য বোরহান উদ্দিনের ঈদ উপহার পেল এক হাজার পরিবার




  • ইউপি সদস্য বোরহান উদ্দিনের ঈদ উপহার পেল এক হাজার পরিবার

    করোনা পরিস্থিতিতে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের এক হাজার কর্মহীন দরিদ্র পরিবারকে ঈদ উপহার দিয়েছেন ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান বোরহান উদ্দিন ফকির। বৃহস্পতিবার (২১) মে এসব ঈদ উপহার হতদরিদ্র মানুষের হাতে তুলেদেন উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান ও ইউপি সদস্য বোরহান উদ্দিন। ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে পোলার চাল, আলু, ডাল, পেঁয়াজ, চিনি ও সেমাই।

    প্যানেল চেয়ারম্যান বোরহান উদ্দিন ফকির বলেন, করোনাভাইরাস প্রভাবে আমার ইউনিয়নের দিনমজুর ও অভাবগ্রস্থ মানুষ কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে। প্রথম থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী সরকারি ত্রান বিতরণের পাশাপশি ব্যক্তিগত ভাবে এলাকার অসহায় দুস্থ পরিবারকে খাদ্য সহয়তা দিয়ে আসছি। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার এক হাজার দরিদ্র মানুষকে ঈদ উপহার দেওয়া হয়। করোনাভাইরাস দুর না হওয়া পর্যন্ত আমার এ উদ্যোগ অব্যাহত থাকবে। দেশের এই ক্রান্তিকালে ধর্ণাঢ্য ব্যক্তিদের যার যার অবস্থান থেকে কর্মহীন শ্রমজীবি, অসহায় হতদরিদ্র জনগোষ্ঠির পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

    এসময় জয়মন্টপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা: রিয়াজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অলি আহমেদ মোল্লা, ব্যবসায়ী আতাউর রহমান বাচ্চু ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনিরসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির বলেন, দেশের দুর্যোগপূর্ণ মুহুর্তে গ্রামগঞ্জের অনেক লাজুক শ্রেণীর দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের লোকজন খাদ্যাভাবে মানবেতর জীবনযাপন করছেন। ঈদের দিন একটু ভাল খাবার খাবেন সে সংগতিও নেই অনেকের। এসব অসাহয় এক হাজার মানুষকে বাছাই করে ঈদ উপহার দিয়েছেন প্যানেল চেয়ারম্যান বোরহান উদ্দিন ফকির। তিনি আরো বলেন, প্রাকৃতিক দুর্যোগ ও মানুষের বিপদ-আপদে সাহায্য সহযোগীতাসহ সারা বছরই বোরহান উদ্দিন ফকির সমাজের অভাবী মানুষদের সহযোগীতা করে থাকেন।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন