২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • ইতালির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হালিমকে সংবর্ধনা




  • ইতালির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হালিমকে সংবর্ধনা

    ইসমাইল হোসেন স্বপন,ইতালি প্রতিনিধি:ঢাকা জেলা সমিতি, ইতালির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হালিমকে সংবর্ধনা দিয়েছে ঢাকা জেলা সমিতির নব গঠিত কার্যকরী কমিটি। রোমের তরপিনাত্তারা সুন্দরবন রেষ্টুরেন্টে সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক সফল সভাপতি আব্দুল হালিম সকলের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করে বলেন, দল-মতের উর্ধ্বে ঢাকার জন্য কাজ করতে হবে। তিনি বলেন, সংগঠন ঢাকা জেলা ভিক্তিক হলেও এর আমাদের কার্যক্রম ছিল ইতালীতে অবস্থারত সারা বাংলাদেশী প্রবাসীদের নিয়ে। সেই ধারাবাহিকতা বজায় রেখে কাজ করলে সকলের কাছে এই সংগঠন গ্রহনযোগ্যতা পাবে।

    এছাড়াও তিনি প্রত্যাশা করেন, নবগঠিত কমিটি তাদের দক্ষতা ও যোগ্যতাকে কাজে লাগিয়ে ঢাকার ইতিহাস, কৃষ্টি-সংস্কৃতি ও ঐতিহ্যকে প্রবাসের ছড়িয়ে দেয়ার পাশাপাশি ঐক্যবদ্ধ হয়ে কমিউনিটিকে এগিয়ে নিয়ে যাবে।

    সভায় সংগঠনের সহ সভাপতি জাহিদ হোসেন মনিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামীর হোসেন সাদেক এর পরিচালনায় বক্তব্য রাখেন ঢাকা জেলা সমিতি, ইতালির প্রধান উপদেষ্টা হাসান ইকবাল, উপদেষ্টা আব্দুর রশিদ, আমিনুর রহমান সালাম, পাভেল রহমান তুহিন, আহসান হাবীব জামিল, মিজানুল হক মিজু, সম্মানিত ১ নং সদস্য আবুল কালাম আজাদ খোকন এবং বৃহত্তর ঢাকা সমিতি, ইতালির ভারপ্রাপ্ত সভাপতি জোবায়ের আহমেদ রিপন।

    এসময় বক্তারা বলেন আব্দুল হালিম তার বন্ধু সূলভ আচরন এবং তার কর্ম-দক্ষতায় যেভাবে ইতালিতে কাজ করে গেছেন, আগামীতেও সে ধারা অব্যহত রেখে সফলতার সাথে এগিয়ে যাবে। সে যেখানেই থাকুক ঢাকা জেলাকে সব সময় তার পাশে পাবে।

    সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা জেলা সমিতি, সাংগঠনিক সম্পাদক দিপক মূখার্জী, ঢাকা সিটি ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো: রাকিব, নারায়গঞ্জ জেলা সমিতির সভাপতি রাহুল আমিন রহুল, বি-বা‌ড়িয়া জেলা স‌মি‌তির সাধারন সম্পাদক শেখ মামুন, গাজীপুর সমাজ কল্যান সমিতির উপদেষ্টা মাহমুদুল হাসান ও মহিলা সমাজ কল্যান সমিতি, ইতালির সভাপতি লায়লা শাহ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
    সংবর্ধনা অনুষ্ঠানে সকলেই সংবর্ধিত আব্দুল হালিমকে ফুলেল শুভেচ্ছা জানান।

    এস রহমান/জনশক্তি

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন