১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ আসুন, ইসলামের চেতনাকে জাতীয় জীবনের সব স্তরে প্রতিষ্ঠা করি: প্রধানমন্ত্রী

ইসরায়েলকে হিজবুল্লাহর সর্বোচ্চ হুঁশিয়ারি

জনশক্তি ডেস্ক: ইসরায়েলের প্রতি সর্বোচ্চ হুঁশিয়ারি উচ্চারণ করেছে লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহ। হিজবুল্লাহ বলেছে, এরপর তেল আবিব আবার লেবাননের আগ্রাসন চালালে প্রতিটি ইসরায়েলি সেনার জীবন ঝুঁকির মধ্যে পড়বে। হিজবুল্লাহ মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ সোমবার রাতে টেলিভিশনে সম্প্রচারিত এক ভাষণে এ হুমকি দিয়েছেন। খবর পার্সটুডের।

সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ বলেন, হিজবুল্লাহর যোদ্ধারা রোববার ইসরায়েলি সামরিক যানে হামলা চালিয়ে তেল আবিবকে যে বার্তাটি দিয়েছে তা হলো- তোমরা যদি হামলা করো তাহলে তোমাদের কোনও সীমান্ত এবং একজন সেনারও নিরাপত্তার গ্যারান্টি থাকবে না। তিনি স্পষ্ট করে বলেন, লেবাননে হামলা চালিয়ে নিরাপদে পালিয়ে যাওয়ার দিন ইসরায়েলের জন্য শেষ হয়ে গেছে।

গত সপ্তাহে লেবাননের রাজধানী বৈরুতে হিজবুল্লাহর মিডিয়া সেন্টারে ড্রোন হামলা চালিয়েছিল ইসরায়েল। জবাবে সাইয়্যেদ নাসরুল্লাহ নিশ্চিতভাবে প্রতিশোধমূলক হামলার কথা জানিয়েছিলেন। রোববার হিজবুল্লাহ যোদ্ধারা একটি ইসরায়েলি সামরিক যানে হামলা চালিয়ে সাইয়্যেদ নাসরুল্লাহর হুমকি বাস্তবায়ন করে যাতে ওই যানের সকল আরোহী হতাহত হয়। অবশ্য তেল আবিব দাবি করেছে, হিজবুল্লাহর ওই ক্ষেপণাস্ত্র হামলায় তাদের কোনও ক্ষয়ক্ষতি হয়নি।

সাইয়্যেদ নাসরুল্লাহ সোমবারের ভাষণে আরও বলেন, আমরা এ বিজয়ের জন্য মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি এ হামলা পরিচালনার জন্য হিজবুল্লাহ যোদ্ধাদের প্রশংসা করেন। তিনি বলেন, ইসরায়েলি তার সীমারেখার ভেতরে হামলা না চালানোর ব্যাপারে যে ‘রেড লাইন’ দিয়ে রেখেছিল এই হামলার মাধ্যমে তা ভেঙে দেয়া হয়েছে।

হিজবুল্লাহ মহাসচিব তেল আবিবকে উদ্দেশ করে বলেন, এখন থেকে তোমরা ১ সেপ্টেম্বর তারিখটির কথা মনে রেখো। কারণ, এই দিনে তোমাদের বিরুদ্ধে আমাদের প্রতিরোধ সংগ্রামের নয়া অধ্যায় সূচিত হয়েছে।

আরও পড়ুন