৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
শয়তান যেভাবে মুসলিম ভ্রাতৃত্ব বিনষ্ট করে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার সালাম নিয়ে বিতর্কিত মন্তব্য: ঢাবি অধ্যাপকের বিরুদ্ধে মামলা ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক হলেন সিঙ্গাইরের কৃতি সন্তান রেজাউল করিম তথ্যমন্ত্রী হাসান মাহমুদের সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল সম্পত্তির লোভে মায়ের লাশ ৫ টুকরো করল ছেলে! কারাফটকে বিয়ে, তারপর মিলবে সাজাপ্রাপ্ত ধর্ষকের জামিন: হাইকোর্ট সিঙ্গাইরে যাত্রীবাহী বাস খাদে, চালকসহ তিনজন নিহত লেবাননে ফের সায়াদ হারিরি প্রধানমন্ত্রী নির্বাচিত ডিআইজি হাবিবুর রহমানের জায়গায় হলো বেদে সম্প্রদায়ের কবরস্থান
  • প্রচ্ছদ
  • ইসরায়েল-হেজবুল্লাহ উত্তেজনা, লেবাননে বাংলাদেশ দূতাবাসের জরুরী সতর্কবার্তা




  • ইসরায়েল-হেজবুল্লাহ উত্তেজনা, লেবাননে বাংলাদেশ দূতাবাসের জরুরী সতর্কবার্তা

    জসিম উদ্দীন সরকার, লেবানন: লেবাননের হিজবুল্লাহ ও ইসরায়েলের মধ্যে উত্তজনার জেরে লেবাননে বসবাসরত সকল বাংলাদেশী প্রবাসীদের সতর্কতার সাথে চলাফেরা করতে বলা হয়েছে। বিশেষ করে লেবানন-ইসরায়েল সীমান্তবর্তী এলাকা এড়িয়ে চলতে বলা হয়েছে।

    গত ২সেপ্টেম্বর লেবাননে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের এক জরুরী বিজ্ঞপ্তিতে এমনটি জানানো হয়।

    বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিগত এক সপ্তাহ ধরে হেজবুল্লাহ ও ইসরায়েলের মধ্যে যে উত্তেজনা বিরাজ করছিল, তার প্রেক্ষিতে গত রবিবার ১লা সেপ্টেম্বর ২০১৯ তারিখে ইসরায়েল-লেবানন সীমান্তে হেজবুল্লাহ ও ইসরায়েলের নিরাপত্তাবাহীনির মধ্যে গোলা বিনিময় হয়। এর ফলে সীমান্ত এলাকায় নিরাপত্তা পরিস্থিতির অবনতি ঘটে।

    তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন