২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

ইসরায়েল-হেজবুল্লাহ উত্তেজনা, লেবাননে বাংলাদেশ দূতাবাসের জরুরী সতর্কবার্তা

জসিম উদ্দীন সরকার, লেবানন: লেবাননের হিজবুল্লাহ ও ইসরায়েলের মধ্যে উত্তজনার জেরে লেবাননে বসবাসরত সকল বাংলাদেশী প্রবাসীদের সতর্কতার সাথে চলাফেরা করতে বলা হয়েছে। বিশেষ করে লেবানন-ইসরায়েল সীমান্তবর্তী এলাকা এড়িয়ে চলতে বলা হয়েছে।

গত ২সেপ্টেম্বর লেবাননে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের এক জরুরী বিজ্ঞপ্তিতে এমনটি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিগত এক সপ্তাহ ধরে হেজবুল্লাহ ও ইসরায়েলের মধ্যে যে উত্তেজনা বিরাজ করছিল, তার প্রেক্ষিতে গত রবিবার ১লা সেপ্টেম্বর ২০১৯ তারিখে ইসরায়েল-লেবানন সীমান্তে হেজবুল্লাহ ও ইসরায়েলের নিরাপত্তাবাহীনির মধ্যে গোলা বিনিময় হয়। এর ফলে সীমান্ত এলাকায় নিরাপত্তা পরিস্থিতির অবনতি ঘটে।

তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

আরও পড়ুন