১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

ইসরায়েল-হেজবুল্লাহ উত্তেজনা, লেবাননে বাংলাদেশ দূতাবাসের জরুরী সতর্কবার্তা

জসিম উদ্দীন সরকার, লেবানন: লেবাননের হিজবুল্লাহ ও ইসরায়েলের মধ্যে উত্তজনার জেরে লেবাননে বসবাসরত সকল বাংলাদেশী প্রবাসীদের সতর্কতার সাথে চলাফেরা করতে বলা হয়েছে। বিশেষ করে লেবানন-ইসরায়েল সীমান্তবর্তী এলাকা এড়িয়ে চলতে বলা হয়েছে।

গত ২সেপ্টেম্বর লেবাননে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের এক জরুরী বিজ্ঞপ্তিতে এমনটি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিগত এক সপ্তাহ ধরে হেজবুল্লাহ ও ইসরায়েলের মধ্যে যে উত্তেজনা বিরাজ করছিল, তার প্রেক্ষিতে গত রবিবার ১লা সেপ্টেম্বর ২০১৯ তারিখে ইসরায়েল-লেবানন সীমান্তে হেজবুল্লাহ ও ইসরায়েলের নিরাপত্তাবাহীনির মধ্যে গোলা বিনিময় হয়। এর ফলে সীমান্ত এলাকায় নিরাপত্তা পরিস্থিতির অবনতি ঘটে।

তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

আরও পড়ুন