৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি সিঙ্গাইর পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বাশার জয়ী

ঈশ্বরগঞ্জে জমি নিয়ে বিরোধে পিতা নিহত পুত্র আহত

রেজাউল করিম বিপ্লব (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে চাচাতো ভাইয়ের হাতে আউয়াল খান নামে একজন নিহত হয়েছে। এ সংর্ঘষে নিহতের পুত্র কবির ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায় সোমবার সকালে উপজেলার তারুন্দিয়া গ্রামে জমি সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে আউয়াল খানের সাথে তার চাচাতো ভাই সাইফুল এক সংর্ঘষ হয়। এতে আউয়াল খান (৫৫) ও তার ছেলে কবির (২৫) গুরুতর আহত হয়। পরিবারের লোকজন তাদেরকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন আউয়াল খানের অবস্থার অবনতি ঘটলে বিকেলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করলে ঢাকা যাওয়ার পথে আউয়াল খান মারা যান।
ওসি মোখলেছুর রহমান আকন্দ জানান জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একজন নিহত হয়েছে।

আরও পড়ুন