২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • ঈশ্বরগঞ্জে জমি নিয়ে বিরোধে পিতা নিহত পুত্র আহত




  • ঈশ্বরগঞ্জে জমি নিয়ে বিরোধে পিতা নিহত পুত্র আহত

    রেজাউল করিম বিপ্লব (ময়মনসিংহ) প্রতিনিধি:

    ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে চাচাতো ভাইয়ের হাতে আউয়াল খান নামে একজন নিহত হয়েছে। এ সংর্ঘষে নিহতের পুত্র কবির ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

    স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায় সোমবার সকালে উপজেলার তারুন্দিয়া গ্রামে জমি সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে আউয়াল খানের সাথে তার চাচাতো ভাই সাইফুল এক সংর্ঘষ হয়। এতে আউয়াল খান (৫৫) ও তার ছেলে কবির (২৫) গুরুতর আহত হয়। পরিবারের লোকজন তাদেরকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন আউয়াল খানের অবস্থার অবনতি ঘটলে বিকেলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করলে ঢাকা যাওয়ার পথে আউয়াল খান মারা যান।
    ওসি মোখলেছুর রহমান আকন্দ জানান জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একজন নিহত হয়েছে।

    আরও পড়ুন