২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের ভিজিএফ চাল পেল সিঙ্গাইর পৌরসভার ৩০৮১ পরিবার

ঈশ্বরগঞ্জে জমি নিয়ে বিরোধে পিতা নিহত পুত্র আহত

রেজাউল করিম বিপ্লব (ময়মনসিংহ) প্রতিনিধি:

রেজাউল করিম বিপ্লব (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে চাচাতো ভাইয়ের হাতে আউয়াল খান নামে একজন নিহত হয়েছে। এ সংর্ঘষে নিহতের পুত্র কবির ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায় সোমবার সকালে উপজেলার তারুন্দিয়া গ্রামে জমি সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে আউয়াল খানের সাথে তার চাচাতো ভাই সাইফুল এক সংর্ঘষ হয়। এতে আউয়াল খান (৫৫) ও তার ছেলে কবির (২৫) গুরুতর আহত হয়। পরিবারের লোকজন তাদেরকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন আউয়াল খানের অবস্থার অবনতি ঘটলে বিকেলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করলে ঢাকা যাওয়ার পথে আউয়াল খান মারা যান।
ওসি মোখলেছুর রহমান আকন্দ জানান জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একজন নিহত হয়েছে।

আরও পড়ুন