১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ |

উই আর ৯৫/৯৭ গ্রুপের কম্বল পেল শতাধিক শীতার্ত মানুষ

মোবারক হোসেন:

মানিকগঞ্জের সিঙ্গাইরের শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে উই আর ৯৫/৯৭ গ্রুপ। রবিবার (১০ জানুয়ারি) সন্ধায় সংগঠনটির উদ্যোগে উপজেলার জামশা ইউনিয়নের অসহায় শতাধিক দুস্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। উত্তর জামশা উদীয়মান তরুণ সংঘের সহযোগীতায় এসব অসহায় মানুষের হাতে কম্বল তুলেদেন উই আর ৯৫/৯৭ গ্রুপের সদস্যরা।

এ উপলক্ষে উত্তর জামশা উদীয়মান তরুণ সংঘ চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি মো: আলমগীর হোসেনের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উই আর ৯৫/৯৭ ৯৭ গ্রুপের সম্মানীত সদস্য ডা: কামরুল হাসান শুভ, মেজর তারেক ইমাম, বাকি বিল্লাহ জুয়েল, মাজহারুল ইসলাম খান পায়েল ও মো: মমিনুল ইসলাম।

বক্তারা বলেন, উই আর ৯৫/৯৭ গ্রুপ সব সময় মানুষের কল্যাণে কাজ করেন। এরই অংশ হিসেবে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার জামশা ইউনিয়নের শতাধিক অসহায় শীতার্ত মানুষকে কম্বল দেওয়া হয়। তাদের এই জনকল্যানমুলক কাজ অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে সংগঠনটির মানবিক কাজ সারাদেশে  বিস্তৃত করা হবে বলে জানান তারা।

এসময় স্থানীয় সমাজসেবক মফিজুল হক পথিক, ইউপি সদস্য আ: মালেক ও উত্তর জামশা উদীয়মান তরুণ সংঘের সাধারণ সম্পাদক মো: খোরশেদ আলম খুশবুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন