২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার
সিঙ্গাইর পৌর নির্বাচন

উপজেলা ও পৌর বিএনপির সমর্থন পেল ধানের শীষ প্রার্থী জয়

মোবারক হোসেন:

মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভা নির্বাচন উপলক্ষে উপজেলা ও পৌর বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ জানুয়ারি) পৌর বিএনপির উদ্যোগে পৌরসভার মেয়র অ্যাডভোকেট খোরশেদ আলম ভূইয়া জয়ের বাসভবন চত্বরে এ মতবিনিময়সভা হয়। সভায় আসন্ন পৌর নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রার্থী বর্তমান মেয়র অ্যাডভোকেট খোরশেদ আলম ভূইয়া জয়কে সমর্থন জানান উপজেলা ও পৌর বিএনপি, তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এ সময় যে কোনো মুলে তাকে বিজয়ী করার প্রতিশ্রুতি দেন সভায় উপস্থিত সকল নেতৃবৃন্দ।

পঞ্চম ধাপে আগামী ২৮ ফেব্রুয়ারি ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) পদ্ধতিতে সিঙ্গাইর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২ ফেব্রুয়ারি। যাচাই-বাছাই ৪ ফেব্রুয়ারি। আর মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রতীক বরাদ্ধ ১২ ফেব্রুয়ারি।

নির্বাচনকে সামনে রেখে পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ডা: শফিউদ্দিন আহাম্মেদ খান, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান দেওয়ান মাহবুবুর রহমান মিঠু, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ সাজেদুল আলম স্বাধীন, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন, মো: ছানোয়ার হোসেন, পৌর বিএনপির সহ-সভাপতি নুরুদ্দীন, মহিদুর রহমান মোল্লা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন ও প্রচার সম্পাদক নুরুল আলম বাবুল।

এছাড়া পৌর বিএনপির যুগ্ম-সম্পাদক রিয়াজুল ইসলামের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের আহ্বায়ক সেলিম হোসেন, সদস্য সচিব ইসমাইল হোসেন, পৌর যুবদলের আহ্বায়ক কাজী আনোয়ার হোসেন, সদস্য সচিব সফিকুল ইসলাম জী্বন, যুগ্ম-আহ্বায়ক রফিকুল ইসলাম মিন্টু, উজ্জল হোসেন রাজা, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো: রনি, সদস্য সচিব মিল্টন ও পৌর ছাত্রদলের আহ্বায়ক আলমাছ হোসেনসহ উপজেলার ১১টি ইউনিয়ন বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা আসন্ন পৌর নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী বর্তমান মেয়র অ্যাডভোকেট খোরশেদ আলম ভূইয়া জয়কে সমর্থন জানান উপজেলা ও পৌর বিএনপি এবং দলটির প্রতিটি অঙ্গসংগঠন। এ সময় নির্বাচনে সার্বক্ষণিক খোরশেদ আলম ভূইয়া জয়ের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত এবং যে কোনো মুল্যে তাকে বিজয়ী করে ঘরে ফেরার প্রতিশ্রুতি দেন তারা।

এসময় উপজেলা, পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন