২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন
ভারতের কর্ণাটকে

একের পর এক গর্তে ছুঁড়ে ফেলা হচ্ছে করোনায় মৃতদের লাশ!

জনশক্তি রিপোর্ট:

একের পর এক লাশ ব্যাগ ফেলা হচ্ছে গর্তে। যাঁরা ফেলছেন তাঁরা সবাই পিপিই পরে রয়েছেন। এমনই এটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি কর্নাটকের বল্লারি জেলার। বডি ব্যাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতদের লাশ ছিল বলে জানা গেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, পাঁচ জন পিপিই পরিহিত ব্যক্তি একটি কালো ভ্যান থেকে লাশ ব্যাগ নিয়ে এসে গর্তে ফেলছেন। আর এক ব্যক্তি যিনি পিপিই পরে নেই কিন্তু গ্লাভস, মাস্ক পরে রয়েছেন। তিনি একটু দূরে দাঁড়িয়ে সম্ভবত ভিডিও করছেন। যে ক্যামেরায় এই ঘটনা ধরা পড়েছে, তাঁর পেছন থেকে কোনও এক ব্যক্তি ‘ড্রাইভার সাব’ বলে তাঁকে সম্বোধন করছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, পিপিই পরা ব্যক্তিরা গর্তের দিক থেকে কালো ভ্যানটির দিকে যাচ্ছেন। হতে পারে তাঁরা গর্তটি কী অবস্থায় রয়েছে তা দেখতে এসেছিলেন অথবা একটি বডি ফেলে দিয়ে ফিরে যাচ্ছিলেন। এক মিনিট ২৮ সেকেন্ডের ভিডিয়োতে তাঁদের মোট তিনটি বডি ব্যাগ গর্তে ফেলতে দেখা যায়।

ভিডিওটিতে একটি আর্থ মুভার দেখা যাচ্ছে। সম্ভবত সেটি দিয়েই গর্ত খোঁড়া হয়েছে। এবং পরে সেটি দিয়েই মাটি চাপা দিয়ে দেওয়া হবে লাশগু্লোকে।

আরও পড়ুন