২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের

এবার ‘কোয়ারেন্টাইন’ বাড়িতে লাল রং লাগাচ্ছে পুলিশ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নে হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের বাড়ি চিহ্নিত করা শুরু করেছে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ। শনিবার রাতে জেলা পুলিশের ওয়েবসাইটে এ তথ্য দেয়া হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমান জানান, হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের বাড়ির বাইরে লাল রং দিয়ে লিখে চিহ্নিত করা হচ্ছে। যাতে সাধারণ মানুষ সহজেই বুঝতে পারে এবং ওই ব্যক্তি থেকে দুরত্ব বজায় রাখে। তাছাড়া বিদেশফেরত ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনের সকল নিয়ম মেনে পরিবারের সদস্যদের থেকেও আলাদা থাকতে বলা হচ্ছে।

ইমিগ্রেশন থেকে বিদেশ ফেরতদের তথ্য সংগ্রহ করে শনিবার থেকে এ কার্যক্রম শুরু করা হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

এদিকে জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট বাজারে হোম কোয়ারেন্টাইন না মানায় ভারত ফেরত দু’জনকে জরিমানা করেছেন ভ্রামমাণ আদালত। শনিবার দুপুরে এ অভিযান চালানো হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শিমুল আখতার জানান, শনিবার দুপুরে হোম কোয়ারেন্টাইন না মেনে কানসাট বাজারে ঘোরাফেরা করার সময় সেখানে অভিযান চালিয়ে ভারত ফেরত দুইজনকে ৭ হাজার টাকা করে ১৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। সেইসঙ্গে তাদের সতর্ক করা হয়।

 

আরও পড়ুন