১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

ওমান থেকে ফিরলেন ২৮৯ বাংলাদেশি

জনশক্তি রিপোর্ট: করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে ওমান থেকে ২৮৯ জন বাংলাদেশি প্রবাসী দেশে ফিরেছেন। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় ওমান এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে তারা দেশে ফিরেছেন।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। বিমানবন্দর জানায়, সন্ধ্যায় ফ্লাইটটি বাংলাদেশিদের নিয়ে শাহজালালে অবতরণ করে।

সূত্র জানায়, আগতরা ওমান থেকে স্বাস্থ্য পরীক্ষার করে এসেছেন। তাদের কারও শরীরে করোনার সংক্রমণ নেই। বিমানবন্দরে তাদের স্ক্রিনিং করা হবে। তাদের দেহের তাপমাত্রা স্বাভাবিক থাকলে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে পাঠানো হবে।

এর আগে, মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরব থেকে একটি বিশেষ ফ্লাইটে ৩৬৬ জন দেশে ফিরেছেন। এছাড়া, ভারতে চিকিৎসার জন্য গিয়ে আটকে পড়া বাংলাদেশিরাও বিশেষ ফ্লাইটে দেশে ফিরছেন। এদিকে, বিদেশের মাটিতে বিপদে থাকা আরও প্রবাসীদের ফিরিয়ে আনার বিষয়ে সরকার চেষ্টা চালাচ্ছে।

আরও পড়ুন