২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • কক্সবাজার হোটেল জোনের মাদক ব্যবসায়ী কালা খোরশেদ গ্রেফতার




  • কক্সবাজার হোটেল জোনের মাদক ব্যবসায়ী কালা খোরশেদ গ্রেফতার

    কক্সবাজার শহরের কলাতলী হোটেল-মোটেল জোন এলাকার মাদক ব্যবসায়ী ও অর্ধডজন মামলার আসামী খোরশেদ আলম ওরফে কালা খোরশেদকে (৩৫) গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। মঙ্গলবার গভীর রাতে শহরের লাইট হাউস এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
    গ্রেফতার খোরশেদ শহরের হোটেল-মোটেল জোন এলাকা সংলগ্ন শহরের লাইট হাউস পাড়া এলাকার আমির হোসেনের ছেলে। তার বিরুদ্ধে মাদক, অস্ত্র, হত্যা ও পুলিশের ওপর হামলাসহ অন্তত অর্ধডজন মামলাসহ বহু অভিযোগ রয়েছে বলে জানান কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদউদ্দিন খন্দকার।
    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাত্র ৫ বছর আগেও হোটেল বয় ছিল শহরের লাইট হাউস পাড়া এলাকার খোরশেদ আলম ওরফে কালা খোরশেদ কিন্তু মাদক ব্যবসা করে অত্যন্ত স্বল্প সময়েই আলাদিনের চেরাগ পাওয়ার মতো একের পর সম্পদের মালিক হতে থাকে। বর্তমানে হোটেল-মোটেল জোনে কালা খোরশেদের রয়েছে ‘কহিনুর রিসোর্ট’ নামে একটি বিলাসবহুল কটেজ। রয়েছে খাবারের হোটেলসহ চারটি বড় দোকান। নামে-বেনামে বিভিন্ন হোটেলে রয়েছে ফ্ল্যাট। রয়েছে অটোরিকশা, ট্যাক্সিসহ বিভিন্ন গাড়িও। লাইট হাউস, ফাতের ঘোনা ও পাহাড়তলির বাঘঘোনা এলাকায় রয়েছে বেশ কিছু জমি। সম্প্রতি নিজ এলাকা ফাতের ঘোনায় দুই তলা বাড়িও করেছে খোরশেদ। মাদকের কারবার আড়াল করতে গরুর ব্যবসাও রয়েছে তার।
    কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদউদ্দিন খন্দকার জানান, ওই এলাকায় মাদকের ব্যাপক বিস্তার হয় খোরশেদের হাত ধরেই। মাদকের ব্যবসা করে তার অল্প সময়ে উত্থান ঘটে। চিহ্নিত এ মাদককারবারি ও সন্ত্রাসী দীর্ঘদিন ধরে পলাতক ছিল। পুলিশ তাকে হন্যে হয়ে খুঁজছিল।

    আরও পড়ুন