১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

কণ্ঠশিল্পী সালমার সাফিয়া ফাউন্ডেশন

দেশের মানুষ করোনাভাইরাসের কারণে ঘরবন্দি। তাদের একটা বিরাট অংশ অসহায় অবহেলিত বা দিন এনে দিন খায়।

আর এই সব মানুষের পাশে সমাজের বিত্তবানদের পাশাপাশি শোবিজ তারকারা নিজেদের অবস্থান থেকে সেরাটা দিয়ে কাজ করছেন।

এবার করোনায় অসচ্ছল মানুষদের পাশে দাঁড়ালেন কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা ও তার স্বামী সানাউল্লাহ নূরী সাগর। তাদের সেবামূলক প্রতিষ্ঠান ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট’। এ ফাউন্ডেশনের মাধ্যমে গতকাল থেকে ঢাকা ও আশে-পাশের অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ করেন সালমা।
২০০ পরিবারের মধ্যে নিজ হাতে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করেন সালমা।

এ ব্যাপারে সালমা বলেন, করোনা ভাইরাসের কারণে দিনমজুররাই বেশি বিপদে পড়েছেন। আমরা নিজেদের সামর্থ্য অনুযায়ী কাজ করছি। দেশের মানুষের প্রতি আহ্বান থাকবে তারাও যেন পাশের বাড়ির মানুষটি কেমন আছে সেই খোঁজ নেন। অসহায়দের সহায়তা করেন।

আরও পড়ুন