২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন

করোনা থেকে মুক্তি পেতে মদ্যপান করে প্রাণ গেল ৬০০ জনের

মারণ ভাইরাস করোনা থেকে মুক্তি খুঁজছে সারা বিশ্ব। কিন্তু অজ্ঞতার বশে করোনা থেকে মুক্তি পেতে মদ্যপান করে প্রাণ গেল ৬০০ জনের। হাসপাতালে ভর্তি প্রায় ৩০০০ জন। ঘটনাটি ঘটেছে ইরানে। মধ্যপ্রাচের দেশগুলির মধ্যে ইরানে সবচেয়ে বেশি থাবা বসিয়েছে এই করোনাভাইরাস।

অ্যালকোহল মুক্তি দিতে পারে করোনা থেকে। এই বিশ্বাসেই উচ্চ ঘনত্বযুক্ত অ্যালকোহল পান করেন কয়েক হাজার মানুষ। যার ফলে প্রাণ গেছে ৬০০ জনে। মৃত্যুর সঙ্গে লড়াই করছেন আরও তিন হাজার জন।

মঙ্গলবার এমনটাই জানিয়েছেন ইরানের জুডিসিয়াল প্রবক্তা গোলাম হোসেন ইসমাইলি। তিনি বলেন, ‘সংখ্যাটি খুব বেশি এবং আমাদের প্রত্যাশার বাইরে। অ্যালকোহল সেবন নিরাময় নয়, এটা মারাত্মক হতে পারে।

তিনি আরও জানান, ‘এর সঙ্গে জড়িত প্রচুর লোককে গ্রেফতার করা হয়েছে৷ এতগুলো মানুষের মৃত্যু ও অপরাধমূলক কাজের জন্য তাদের অবশ্যই জবাবদিহি করতে হবে।’

আরও পড়ুন