২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

করোনাভাইরাসের ধাক্কা বার্সেলোনা শিবিরে, বন্ধ অনুশীলন

জনশক্তি রিপোর্ট:

করোনাভাইরাসের ধাক্কা বার্সেলোনা শিবিরে। দলের দুই স্টাফ করোনা পজিটিভ হওয়ায় মঙ্গলবারের অনুশীলন বন্ধ করতে বাধ্য হয় কাতালান ক্লাবটি। এক বিবৃতিতে বার্সেলোনা বিষয়টি নিশ্চিত করে। কাল অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচের আগে লিওনেল মেসিদের জন্য এটি বড় ধাক্কা।

গতকাল সোমবার পিসিআর টেস্টে দলের দুজন স্টাফের করোনা শনাক্ত হয়। এরপরেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করে ক্লাব। আজ পুরো দল ও সংশ্লিষ্ট সকলের পুনরায় টেস্ট হওয়ার কথা রয়েছে।

‘মঙ্গলবার অনুশীলনের জন্য যে পরিকল্পনা করা হয়েছিল তা বন্ধ করা হয়েছে। অনুশীলনের নতুন সময় ও অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচকে কেন্দ্র করে সংবাদ সম্মেলনের বিষয়টি পুনরায় জানিয়ে দেওয়া হবে’-বিবৃতিতে এভাবেই বলা হয়।

বুধবার বাংলাদেশ সময় রাত দুইটায় বিলবাওয়ের বিপক্ষে মাঠে নামার কথা রয়েছে কাতালানদের। তবে আজকের করোনা টেস্টের ওপর নির্ভর করবে ম্যাচের ভবিষ্যৎ।
এর আগের ম্যাচে হুয়েস্কাকে হারিয়ে নতুন বছর শুরু করে বার্সেলোনা। সর্বশেষ ছয় ম্যাচের একটিতেও হারেনি রোনাল্ড কোম্যানের শিষ্যরা। তবে এইবার ও ভ্যালেন্সিয়ার বিপক্ষে ড্র-তে সন্তুষ্ট থেকে ছাড়তে হয়েছে মাঠ।

১৬ ম্যাচে ৮ জয়ে বার্সার অবস্থান পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে। অ্যাথলেটিকের বিপক্ষে জয়ের ধারা অব্যাহত থাকলে লিগ শিরোপা জয়ের লড়াইয়ে ফিরবেন মেসিরা।

আরও পড়ুন