২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ লেবানন কেন্দ্রীয় আ’লীগের আহ্বায়ক কমিটি গঠন সত্যি হলো আসিফ নজরুলের ভবিষ্যত বানী, বাইডেন ৩০৬ ও ট্রাম্প ২৩২ সিঙ্গাইরে ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষে নারী উন্নয়ন সংস্থার সংবাদ সম্মেলন ফ্রান্সে মহানবীর (সা) ব্যঙ্গচিত্র প্রদর্শন: প্রতিবাদে তারাকান্দায় মিছিল সমাবেশ বাসে আগুন, বিএনপির ৪৪৬ নেতাকর্মীর নামে ৯ মামলা,আটক ২০
  • প্রচ্ছদ
  • করোনায় মানিকগঞ্জে কর্মরত এক পুলিশ সদস্যের মৃত্যু




  • করোনায় মানিকগঞ্জে কর্মরত এক পুলিশ সদস্যের মৃত্যু

    জনশক্তি, মানিকগঞ্জ:

    করোনায় আক্রান্ত হয়ে মানিকগঞ্জে মো: আতিয়ার রহমান নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তিনি শনিবার (২৭ জুন) দিবাগত রাত ৯টা ৫৭ মিনিটে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারাযান। পুলিশ সদস্য আতিয়ার রহমান মানিকগঞ্জ জেলা পুলিশ কন্ট্রোল রুমে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তার বাড়ি ফরিদপুর জেলার মধুখালী থানার কামালদিয়া গ্রামে। রাত ১১ টার দিকে মানিকগঞ্জ জেলা পুলিশ ফেসবুক পেইজে শোক বার্তার মাধ্যমে তার মৃত্যুর খবর নিশ্চিত করেন।

    জেলা পুলিশের ফেসবুক পেইজ সূত্রে জানা গেছে, পুলিশ সদস্য আতিয়ার রহমান দীর্ঘদিন যাবত উচ্চ রক্তচাপ, ডায়েবেটিকস ও কিডনি রোগে ভুগছিলেন। ইতোপূর্বে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ হাসপাতালে টিউমার অপারেশন করান। সম্প্রতি তার শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত ১৯ জুন মানিকগঞ্জ সদর হাসপাতালে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। গত ২৪ জুন দেওয়া রিপোর্টে তার কোভিড-১৯ পজেটিভ আসে। পরে তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (২৭ জুন) রাত অনুমান ৯ টা .৫৭ মিনিটে সেখানে তিনি মৃত্যুবরণ করেন।

    মো: মতিয়ার রহমান ১৯৮৪ সালের ২৬ অক্টোবর বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মানিকগঞ্জ জেলা পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ গ্রামের বাড়ি বাড়ি ফরিদপুর জেলার মধুখালী থানার কামালদিয়ায় নেওয়া হবে। জানাজার নামাজ শেষে সেখানেই তাকে সমাহিত করা হবে।

    পুলিশ সদস্য আতিয়ার রহমানের মৃত্যুতে মানিকঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীমসহ জেলায় কর্মরত সকল পুলিশ সদস্য গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

    আরও পড়ুন