৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
মিরুর ঘাতকদের ফাঁসির দাবীতে মানবিক সিঙ্গাইর ফাউন্ডেশনের শোক র‌্যালী লেবাননে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ছাত্রলীগ নেতা মিরুর খুনীদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন

করোনার নমুনা দিতে গিয়ে সাংবাদিকের মৃত্যু

বগুড়ায় করোনা পরীক্ষার জন্য নমুনা দিতে লাইনে দাঁড়িয়ে অচেতন হয়ে পড়ে এক জ্যেষ্ঠ সাংবাদিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে।
মারা যাওয়া ওই সাংবাদিকের নাম ওয়াসিউর রহমান (৬২)। তিনি স্থানীয় পত্রিকা দৈনিক বগুড়ার বার্তা সম্পাদক ছিলেন।

পরিবার ও এলাকাবাসী সূত্র জানায়, সম্প্রতি ওয়াসিউর রহমানের পরিবারের এক সদস্য নমুনা পরীক্ষায় করোনা ‘পজিটিভ’ হন। তাই সন্দেহ থেকে পরীক্ষার জন্য নমুনা দিতে তিনি হাসপাতালে গিয়ে লাইনে দাঁড়ান। সেখানে আকস্মিকভাবে অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন ওয়াসিউর। পরে তাঁর মৃত্যু হয়।

বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক আবদুল ওয়াদুদ বলেন, কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দিতে ওয়াসিউর রহমান সকালের দিকে লাইনে দাঁড়িয়েছিলেন। এ সময় উচ্চ রক্তচাপের সমস্যা বেড়ে গেলে অসুস্থ হয়ে পড়েন। বিষয়টি প্রেসক্লাবের সভাপতির মাধ্যমে জানতে পারেন তাঁরা। তাঁকে চার নম্বর কাউন্টারে ডেকে নমুনা সংগ্রহের জন্য একজন কর্মচারীকে পাঠানো হয়। কিন্তু ততক্ষণে তিনি অচেতন হয়ে পড়েন। দ্রুত তাঁকে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। এর কিছুক্ষণের মধ্যে মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে তিনি মারা যান। পরে নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

আরও পড়ুন