২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা সিঙ্গাইরে ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিঠু গ্রেফতার সিঙ্গাইরে ১১ ইউপিতে ৪৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন

করোনায় আক্রান্ত মার্কিন সিনেটর

করোনায় আক্রান্ত হলেন মার্কিন সিনেটর র‌্যান্ড পল। পলের মাধ্যমে দেশটির সিনেটে প্রথম আঘাত হানল করোনা।

রোববার (২২ মার্চ) র‌্যান্ড পল’র দপ্তরের বরাতে এই তথ্য দেয় বিবিসি। এর আগে এক টুইট বার্তায় পল নিজেও জানান যে, তিনি হোম কোয়ারেন্টিনে আছেন।

এর আগে দেশটির হাউজ অব রিপ্রেজেন্টিটিভ এর দুই সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তবে কেন্টাকির রিপাবলিকান সিনেটর পল উচ্চ কক্ষের প্রথম আক্রান্ত ব্যক্তি।

র‌্যান্ড পল নিজেও একজন চিকিৎসক। তিনি জানিয়েছিলেন যে, তার মধ্যে করোনার উপসর্গ নেই। করোনায় আক্রান্ত হতে পারেন এমন কোনো ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ করেছেন বলেও মনে করছেন না তিনি।

কিন্তু নিজ ভ্রমণের কারণে সতর্কতার অংশ হিসেবে করোনা পরীক্ষা করিয়েছিলেন তিনি। আর সেই ফলাফলেই আসে ‘পিজিটিভ’ প্রতিবেদন।

আরও পড়ুন