১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, পুরে ছাই একটি বাড়িসহ তিন ব্যবসাপ্রতিষ্ঠান ইউপি নির্বাচন: দলীয় না নির্দলীয় হবে, এ নিয়ে দ্বিধায় আ.লীগ ৬০ পৌরসভা নির্বাচন: ৪৬টিতে আ.লীগ ও চারটিতে বিএনপির জয় কাউন্সিলরের ভোট গোপন কক্ষে, বাইরে মেয়র প্রার্থীর ভোট আনন্দ মিছিলে হামলা, বিজয়ী কাউন্সিলর খুন দ্বিতীয় ধাপে ৬০টি পৌরসভায় নির্বাচন: বিএনপির তিন প্রার্থীর ভোট বর্জন সাভারে মেয়রপুত্র কাছে লাঞ্ছিত সাংবাদিক মালয়েশিয়া সরকারের ১৩ জানুয়ারি থেকে কড়া বিধিনিষেধের মাঝেও দূতাবাসের পাসপোর্ট বিতরন ওয়ালটন দিঘলিয়া প্রিমিয়ার লিগের ফাইনালে সুপার সিক্সার্স ৫২ পৌরসভায় ধানের শীষের টিকিট পেলেন যারা

করোনায় মারা গেছেন বাবা, খোঁজ নেই সাহেদের

জনশক্তি ডেস্ক:

রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদ ওরফে সাহেদ করিমের বাবা সিরাজুল করিম মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সিরাজুল যে হাসপাতালে ভর্তি ছিলেন, সে হাসপাতালের শীর্ষ একজন কর্মকর্তা এই তথ্য নিশ্চিত করেন।

ওই কর্মকর্তা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে সিরাজুল করিম মারা যান। তাঁরা সাহেদের স্ত্রীর ফোন নম্বর যোগাড় করে সিরাজুল করিমের মারা যাওয়ার খবর দেন। পরে তাঁর মনোনীত দুজন ব্যক্তি এসে মৃতদেহ নিয়ে যায়। দুজনের কেউই তাঁদের নিকটাত্মীয় নন।

এর আগে হাসপাতাল কর্তৃপক্ষ তেজগাঁও থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিল। সংকটাপন্ন অবস্থায় সিরাজুল একাই হাসপাতালে ছিলেন। হাসপাতাল কর্তৃপক্ষ সাহেদ বা তাঁর প্রতিষ্ঠানের কাউকে খুঁজে না পাওয়ায় বিপাকে পড়ে। সমস্যা এড়াতে তারা জিডি করে।

করোনা চিকিৎসার নামে প্রতারণার অভিযোগে ৬ জুলাই উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র্যাব। পরদিন সাহেদকে এক নম্বর আসামি করে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র্যাব। এ ঘটনায় এখন পর্যন্ত নয়জনকে গ্রেপ্তার করেছে র্যাব।

আরও পড়ুন