২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের

করোনায় মারা গেলেন জাপানের কৌতুক অভিনেতা

আন্তর্জাতিক ডেস্ক : জাপানের খ্যাতিমান কৌতুক অভিনেতা কেন শিমুরা কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। সংবাদমাধ্যম এনএইচকের প্রতিবেদন অনুযায়ী, টোকিওর একটি হাসপাতালে ৭০ বছর বয়সী এই অভিনেতার মৃত্যু হয়েছে।

 

শিমুরা একজন স্ল্যাপস্টিক কৌতুক অভিনেতা এবং রক অ্যান্ড রোল ব্যান্ডের সদস্য ছিলেন। ৭০-৮০’র দশকে কৌতুক অভিনয় করে ঘরে ঘরে তুমুল জনপ্রিয়তা লাভ করেন তিনি। তার মৃত্যুতে ভক্তরা টুইটারে শেষ শ্রদ্ধা জানিয়েছেন।

 

রবিবার করোনার কারণে নিউমোনিয়ায় ভুগে মারা যান শিমুরা। জ্বর নিয়ে গত ২০ মার্চ হাসপাতালে ভর্তি হন। এরপর নিউমোনিয়া হলে করোনা পরীক্ষায় পজিটিভ আসে ২৩ মার্চ। জাপানের প্রথম বিনোদন ব্যক্তিত্ব হিসেবে করোনায় আক্রান্ত হন তিনি।

 

শিমুরার আসল নাম ইয়াসুনোরি শিমুরা, ১৯৭৪ সালে কমেডি গ্রুপ ড্রিফটার্সে চু অ্যারাইর স্থলাভিষিক্ত হন। তারও আগেই ১৯৬৯ সালে টেলিভিশনে স্ল্যাপস্টিক কমেডি শো হাচিজিদায়ো জেনিনসুগোয় অভিনয় করে খ্যাতি অর্জন করেন।

 

এরপর ‘মুশটাশে ড্যান্স’ ও ‘হিগাশিুমুরায়ামা ওন্দো’তে প্যারোডি করে জনপ্রিয়তার তুঙ্গে ওঠেন শিমুরা। টিভি শোতে ‘বাকা তোনোসামা’ ও ‘হেন্না ওজিসান’ চরিত্রে অভিনয় করে সবার মন কাড়েন। মৃত্যুর আগেও কৌতুক অভিনয় ছাড়েননি। তেনসাই শিমুরা দোবুতসুয়েন’ এ অভিনয় করছিলেন। আগামী এপ্রিলে ‘দ্য নেম অব অ্যাবাভ দ্য টাইটেল’ বই অবলম্বনে তৈরি একটি মুভিতেও অভিনয় করার কথা ছিল তার।

আরও পড়ুন