১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ |

করোনায় সুস্থ হয়ে উঠছেন বচ্চন পরিবারের সদস্যরা

জনশক্তি ডেস্ক

করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়ে বচ্চনরা সপরিবারে হাসপাতালে ভর্তি হয়েছিলেন আগেই। করোনা চিকিৎসায় ভালোই সাড়া দিচ্ছেন মহাতারকা অমিতাভ বচ্চন, পুত্র অভিষেক বচ্চন, পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন, নাতনি আরাধ্যা বচ্চন। এমনটাই জানিয়েছে মুম্বাই নানাবতী হাসপাতাল কর্তৃপক্ষ।

৭৭ বছরের কিংবদন্তি এবং ৪৪ বছরের পুত্র অভিষেক করোনা ধরা পড়ার পরেই নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন জুলাইয়ের ১১ তারিখ। এর এক সপ্তাহ পরে ঐশ্বর্য এবং আরাধ্যাকে এই হাসপাতালে ভর্তি করা হয়। তার আগে ঐশ্বর্য এবং আরাধ্যা বাড়িতেই সেলফ কোয়ারেন্টানে ছিলেন।

হাসপাতালের এক সূত্র ভারতের সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছে, “ওরা প্রত্যেকেই সুস্থ রয়েছেন। সবাই চিকিৎসায় ভালই সাড়া দিচ্ছেন। ওদেরকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। তবে বচ্চন পুত্রবধু ঐশ্বরিয়ার হালকা কাশি রয়েছে। তবে এখন অনেকটাই সুস্থ। দু-একদিন এখনও তাদের হাসপাতালে থাকত হবে।”

সংক্রমণ ধরা পড়ার পর ভক্তদের সঙ্গে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ রাখছেন অমিতাভ বচ্চন। তিনি শুক্রবারই টুইট করে জানিয়েছিলেন, “সুখের সময় হোক বা কঠিন সময়- আমার কাছের পরিজনরা, শুভাকাঙ্খীরা, আমার ভক্তরা সবসময়েই ভালোবাসা, স্নেহ এবং প্রার্থনায় ভরিয়ে দিয়েছে। হাসপাতালের এই প্রটোকল ও অনুশাসনের মধ্যে তাদের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই।” সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

আরও পড়ুন