২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • করোনা উপসর্গ নিয়ে সিঙ্গাইরে ব্যবসায়ীর মৃত্যু, জয়মন্টপ লকডাউন




  • করোনা উপসর্গ নিয়ে সিঙ্গাইরে ব্যবসায়ীর মৃত্যু, জয়মন্টপ লকডাউন

    আমিনুর রহমান,সিঙ্গাইর:

    করোনা উপসর্গ নিয়ে মানিকগঞ্জের সিঙ্গাইরে বাদল সাহা (৫৫) নামে এক ব্যবসায়ী মারা গেছেন। মৃত বাদল সাহা উপজেলার জয়মন্টপ গ্রামের হাটখোলা এলাকার পল্লী চিকিৎসক বাবু রাধুনাথ সাহার ছেলে। আজ বুধবার (২৭ মে) দুপুরে তিনি নিজ বাড়িতে মৃত্যু বরন করেন। তার মৃত্যুর ঘটনায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জয়মন্টপ ইউনিয়ন অনিদির্ষ্টকালের জন্য লকডাউন ঘোষনা করা হয়েছে।

    পারিবারিক সূত্রে জানা গেছে, বাদল সাহা জয়মন্টপ বাজারের একজন মুদি দোকানদার ছিলেন। বেশ কিছুদিন ধরে তিনিসহ তার চার ভাই সর্দি, কাশি ও জ্বরে ভুগছিলেন। করোনা সন্দেহে গত মঙ্গলবার (২৬ মে) তাদের চারজনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য সাভারের প্রাণিসম্পদ গভেষনা ইনস্টিটিউটে (বিএলআরআই) পাঠানো হয়। তাদের রিপোর্ট এখনো আসেনি। এর আগেই ব্যবসায়ী বাদল সাহা মারা গেলেন।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা রুনা লায়লা বলেন, করেনার উপসর্গ নিয়ে ব্যবসায়ী বাদল সাহার মৃত্যুতে জয়মন্টপ ইউনিয়ন অনিদির্ষ্টকালের জন্য লকডাউন ঘোষনা করা হয়েছে। আজ (২৭ মে) থেকে এই আদেশ কার্যকর হবে।

    উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: সেকেন্দার আলী মোল্লা জানান, মৃত বাদল সাহাসহ তার চার ভাইয়ের শরীরে করোনার উপসর্গ থাকায় তাদের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য সাভারের প্রাণিসম্পদ গভেষনা ইনস্টিটিউটে (বিএলআরআই) পাঠানো হয়। রিপোর্ট আসার আগেই ব্যবসায়ী বাদল সাহা মৃত্যুবরণ করেন। তার সংস্পর্শে আসা সবার নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য সাভারের প্রাণিসম্পদ গভেষনা ইনস্টিটিউটে (বিএলআরআই) পাঠানো হবে।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন