৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সাভারে সময় টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা সিঙ্গাইরে হেরোইন সেবনের অভিযোগে মাদকাসক্তকে ৬ মাসের কারাদণ্ড সিঙ্গাইরে পুলিশের উদ্যোগে অটোরিকশা চালকরা পেল জেলা পরিষদের খাদ্যসামগ্রী অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা

করোনা: সুইজারল্যান্ডে মৃতের সংখ্যা বেড়ে ২৫৭, আক্রান্ত ১৪ হাজার

আন্তর্জাতিক ডেস্ক : নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে আরও ১২ জন প্রাণ হারিয়েছেন সুইজারল্যান্ডে। এ নিয়ে সেখানে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৫৭ জন। রোববার দেশটির জনস্বাস্থ্য সংস্থা এ তথ্য জানিয়েছে।

 

সুইজারল্যান্ডে একদিনে নতুন করে কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছেন এক হাজারেরও বেশি। শনিবার পর্যন্ত দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা ছিল ১৩ হাজার ২১৩ জন। রোববার তা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৩৩৬ জন।

 

গত ৩১ ডিসেম্বর চীনের উহানে প্রথমবারের মতো শনাক্ত হয় প্রাণঘাতী করোনাভাইরাস। ইতোমধ্যেই বিশ্বের প্রায় প্রতিটি দেশে পৌঁছে গেছে সেটি। তবে এতে সবচেয়ে বেশি ভুগছে ইউরোপ ও আমেরিকা।

 

ইতোমধ্যেই মৃত্যু ও আক্রান্তের সংখ্যায় চীনকে পেছনে ফেলেছে ইতালি। তবে শুধু আক্রান্তের সংখ্যায় সবার ওপরে যুক্তরাষ্ট্র। সেখানে অন্তত ১ লাখ ২৩ হাজার মানুষের শরীরে ধরা পড়েছে এই ভাইরাস, মারা গেছেন ২ হাজার ২২৯ জন। আর ইতালিতে আক্রান্ত ৯২ হাজার মানুষ, মারা গেছেন ১০ হাজারেরও বেশি।

 

করোনাভাইরাস মহামারি শুরুর পর থেকে শনিবার সবচেয়ে ভয়াবহ দিন পার করেছে স্পেন। এদিন দেশটিতে ৮৩৮ জনের মৃত্যু হয়েছে, যা তাদের জন্য এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড।

আরও পড়ুন