৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
মিরুর ঘাতকদের ফাঁসির দাবীতে মানবিক সিঙ্গাইর ফাউন্ডেশনের শোক র‌্যালী লেবাননে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ছাত্রলীগ নেতা মিরুর খুনীদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন

কর্মহীনদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী দিলেন ইউপি সদস্য শাহজাহান

জনশক্তি রিপোর্ট
করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন দিনমজুর ও দরিদ্র মানুষদের ঘরে ঘরে গিয়ে খাবার সামগ্রী দিয়েছেন মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের একাধিকবার নির্বাচিত ইউপি সদস্য মো: শাহজাহান। সম্প্রতি তিনি ব্যক্তিগত অর্থায়নে দুই দফায় উপজেলার বিন্নাডাংগী ও সুদক্ষিরা গ্রামের আড়াই শতাধিক দিনমজুর ও অভাবী মানুষকে খাদ্য সামগ্রী দেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ৫ কেজি আটা, ৭০০ গ্রাম ডাল, ১ কেজি পিয়াজ ও ১ কেজি আলুসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য।
ইউপি মেম্বার ও উপজেলা আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক মো: শাহজাহান বলেন, করোনাভাইরাস প্রভাবে আমার এলাকার বহু দিনমজুর ও অভাবগ্রস্থ মানুষ কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী মানবিক দিক বিবেচনা করে প্রাথমিক ভাবে আড়াই শতাধিক অসহায় দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়া হয়। করোনাভাইরাস দুর না হওয়া পর্যন্ত আমার এ উদ্যোগ অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। দেশের এই ক্রান্তিকালে ধর্ণাঢ্য ব্যক্তিদের যার যার অবস্থান থেকে সমাজের কর্মহীন শ্রমজীবি, অসহায় হতদরিদ্র জনগোষ্ঠির সেবায় এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
এসময় উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিম, জামির্ত্তা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: আমজাদ হোসেন ও যুবলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক শাহীনুর রহমান সেন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন