১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • কল্লাকাটা গুজবে প্রশাসনের জরুরী বৈঠক ও লিপলেট বিতরন




  • কল্লাকাটা গুজবে প্রশাসনের জরুরী বৈঠক ও লিপলেট বিতরন

    এ,কে এম গিয়াসউদ্দিন বিশেষ প্রতিনিধি:ভোলা লালমোহন উপজেলায় কল্লাকাটা গুজবে প্রশাসনের উদ্যোগে জরুরী সভা ও লিপলেট বিতরন করা হয়েছে।

    সুত্র জানায় (২৫জুলাই) বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটায় “নিজে গুজব থেকে দুরে থাকুন সমাজের প্রত্যেককে দুরে রাখুন” এ শ্লোগানকে সামনে রেখে লালমোহন উপজেলা প্রশাসন জরুরী সভা ও লিপলেট বিতরন করে।

    লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি’র সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ।

    সভায় বক্তারা বলেন, পদ্মা সেতু নির্মাণ কাজ পরিচালনায় মানুষের মাথা লাগবে বলে একটি কুচক্রী মহল বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলে ধরা সংক্রান্ত গুজব অপপ্রচার চালাচ্ছে। সম্প্রতি এ গুজবকে কেন্দ্র করে ছেলে ধরা সন্দেহে দেশের বিভিন্ন জায়গায় নিহতের ঘটনা ঘটেছে। এ বিষয়টি উপেজলা প্রশাসনের নজরে এসেছে। এধরণের কর্মকাণ্ড ফৌজদারি অপরাধ ও শাস্তি যোগ্য, তাই এ ধরনের মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন গুজব বিশ্বাস না করার জন্য জনসাধারণকে অনুরোধ করা হলো। যদি আপনাদের এলাকায় কোনও সন্দেহ জনক ব্যক্তি, মহিলার অবস্থান দেখা যায় তাহলে স্থানীয় আইন-শৃঙ্খলা বাহিনী অথবা স্থানীয় প্রশাসনকে অবহিত করার জন্য অনুরোধ করা হয়।

    এসময় অন্যান্যের মধ্যে লালমোহন উপেজলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, সহকারী কমিশনার (ভূমি) খন্দকার মাহাবুবুর রহমান, ওসি মীর খায়রুল কবীর, প্রেসক্লাব সভাপতি আব্দুস সাত্তার, সাংবাদিক ফোরামের সভাপতি এনামুল হক রিংকু, মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, কৃষি অফিসার এএফএম শাহাবুদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরনবী, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা লোকমান হোসেন সহ বিভিন্ন মসজিদের ইমামগণ সে সময় উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন